কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি

  ২৭ সেপ্টেম্বর, ২০২০

কেরানীগঞ্জে নিজঘরে গৃহবধূ খুন

ঢাকার কেরানীগঞ্জ মডেল থানার জিয়ানগর এলাকায় শনিবার রাতে দুর্বৃত্তদের হাতে ফাতেমা (২৬) নামে এক গৃহবধূ খুন হন। জিয়ানগর এলাকার নিজ বাসা থেকে নিহতের গলাকাটা লাশ উদ্ধার করে কেরানীগঞ্জ মডেল থানা পুলিশ।

নিহত ফাতেমা ঢাকার কামরাঙ্গীচর থানার চর আলীনগর এলাকার মো. বাবুল এর বড় মেয়ে। নিহতের এক ছেলে মাদ্রাসায় লেখাপড়া করে ও স্বামী কেরানীগঞ্জের খোলামোড়া বাজারে ডিমের ব্যবসা করেন।

নিহতের হত্যার রহস্য তদন্তে কেরানীগঞ্জ মডেল থানা পুলিশ ও ঢাকা জেলা ক্রাইম সিন ইউনিট (সিআইডি) কাজ করছেন।

নিহতের স্বজনরা জানায়, ১৫ বছর আগে কেরানীগঞ্জের জিয়ানগর এলাকার মৃত মো. সওকত আলীর ছেলে আব্দুল সামাদের সাথে ঢাকার কামরাঙ্গীর থানার চর আলীনগর এলাকার মো. বাবুল মিয়ার মেয়ে ফাতেমা সাথে বিবাহ হয়। বিয়ের পর থেকে ফাতেমা কেরানীগঞ্জ মডেল থানার জিয়ানগর এলাকায় স্বামী সন্তান নিয়ে নিজ বাসায় বসবাস করতেন। হঠাৎ গতকাল রাতে ফাতেমার স্বামী বাাড় ফিরে স্ত্রীর গলাকাটা লাশ দেখতে পেয়ে চিৎকার করে উঠলে এলাকাবাসী জড়ো হয়ে ওঠে। বিষটি এলাকায় চাঞ্চলতা সৃষ্টি করেছে।

নিহতের স্বামী আব্দুল সামাদ জানান, আমার স্ত্রীকে গতকাল সকালে বাসায় একা রেখে আমি ব্যবসার কাজে খোলামোড়া বাজারে যাই। বাসায় ফেরার আগে অনেক বার ফোন দিয়েও তার সাথে যোগাযোগ করতে পারিনি। এরপর রাতে বাসায় ফিরে দেখি আমার স্ত্রীর গলাকাটা লাশ ঘরের মেঝেতে পড়ে আছে। আমি এ নির্মম হত্যার বিচার চাই।

কেরানীগঞ্জ মডেল থানার (ওসি) অফিসার ইনচার্জ কাজী মাইনুল ইসলাম বলেন, হত্যার ঘটনাটি সত্য। এর সুষ্ঠ তদন্ত চলছে। জড়িতদের আটক করে আইনের আওতায় আনা হবে।

পিডিএসও/এসএম শামীম

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
কেরানীগঞ্জ,গৃহবধূ,রহস্যজনক মৃত্যু
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close