লোহাগাড়া (চট্টগ্রাম) প্রতিনিধি

  ২৪ সেপ্টেম্বর, ২০২০

৩ ইউপি নির্বাচন

লোহাগাড়ায় মনোনয়ন ফরম জমা দিলেন প্রার্থীরা

চট্টগ্রামের লোহাগাড়ার তিন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ১৮ জন, সংরক্ষিত মহিলা পদে ২১ জন ও সাধারণ সদস্য পদে ১৩৮ জন মনোনয়নপত্র দাখিল করেছেন। বুধবার ছিল মনোনয়নপত্র দাখিলের শেষ দিন। বিষয়টি উপজেলা নির্বাচন কর্মকর্তা (সংযুক্ত) ও রিটা রিটার্নিং কর্মকর্তা মো. ফয়সাল আলম এ তথ্য জানিয়েছেন।

নির্বাচন অফিস সূত্রে জানা যায়, লোহাগাড়া সদর ইউনিয়নে চেয়ারম্যান পদে ৫ জন, সংরক্ষিত মহিলা পদে ১০ জন ও সাধারণ সদস্য পদে ৪৪ জন মনোনয়পত্র জমা দিয়েছেন। চেয়ারম্যান প্রার্থীরা হলেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী নুরুচ্ছফা চৌধুরী, স্বতন্ত্র প্রার্থী শাহাব উদ্দিন চৌধুরী, নুরুল হক নুনু, বিএনপি মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী খোরশেদ আলম সিকদার, জাতীয় পার্টি মনোনীত প্রার্থী আনোয়ার হোসেন। আমিরাবাদ ইউনিয়নে চেয়ারম্যান পদে ৮ জন, সংরক্ষিত মহিলা পদে ১১ জন ও সাধারণ সদস্য পদে ৫৫ জন মনোনয়পত্র জমা দিয়েছেন। চেয়ারম্যান প্রার্থীরা হলেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী এস এম ইউনুচ, স্বতন্ত্র প্রার্থী মুক্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমান চৌধুরী, সিরাজুল ইসলাম, সামশুল ইসলাম, মাহমুদুল হক পেয়ারু ও আবদুল মালেক, জাতীয় পার্টি মনোনীত প্রার্থী মোহাম্মদ ইলিয়াছ, ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত প্রার্থী নুরুল আবছার।

আধুনগর ইউনিয়নে চেয়ারম্যান পদে ৫ জন, সংরক্ষিত মহিলা পদে ১০ জন ও সাধারণ সদস্য পদে ৩৯ জন মনোয়নপত্র জমা দিয়েছেন। চেয়ারম্যান প্রার্থীরা হলেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী নুরুল কবির, মাহমুদুল হক বাবুল, স্বতন্ত্র প্রার্থী আইয়ুব মিয়া, বিএনপি মনোনীত প্রার্থী আবু নাছের চৌধুরী, নাজিম উদ্দিন।

উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা ফয়সাল আলম শান্ত বলেন, নির্বাচন অবাধ, সুষ্ঠ ও নিরপেক্ষভাবে ২০ অক্টোবর অনুষ্ঠিত হবে। ২৩ সেপ্টেম্বর মনোনয়ন দাখিলের শেষ দিন ছিল। নির্বাচনকে সুন্দর ও নিরপেক্ষভাবে উপহার দিতে তিনি সবার সহযোগিতা কামনা করেছেন।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মনোনয়ন ফরম,লোহাগাড়া,ইউপি নির্বাচন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close