রংপুরে গাঁজা-ইয়াবা উদ্ধার, গ্রেফতার ২

প্রকাশ : ২২ সেপ্টেম্বর ২০২০, ১৮:০৩

রংপুর ব্যুরো

রংপুর র‌্যাবের অভিযানে ৪২ কেজি ৬শ’ গ্রাম গাঁজা, ২৫ পিস ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। সোমবার রাতে গাইবান্ধা গোবিন্দগঞ্জ উপজেলার কামারদাহ ইউনিয়নের ফাঁসিতলা বাজার থেকে তাদের গ্রেফতার করা হয়।

এরা হলেন- লালমনিরহাট সদর উপজেলার খোচাবাড়ি এলাকার নাদের হোসেনের ছেলে সাইদুল ইসলাম বানিয়া ওরফে শহিদুল ইসলাম (৩৬) ও কুড়িগ্রাম ফুলবাড়ি উপজেলার শিমুলবাড়ি এলাকার রজব আলীর ছেলে মোসাদ্দেকুর রহমান ওরফে রাজ (৩০)।

মঙ্গলবার  দুপুরে র‌্যাব-১৩ মিডিয়া কর্মকর্তা সিদ্দিক আহমদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে ফাঁসিতলা বাজারে ইসলাম হোটেলের রংপুর-ঢাকা মহাসড়কের উপরে সন্দেহভাজন একটি কাভার্ডভ্যান তল্লাশী করে র‌্যাবের সদস্যরা। এসময় কাভার্ড ভ্যানের পিছনের ব্যাক ডালায় বিশেষ কায়দায় লুকানো অবস্থায় ৪২ কেজি ৬শ’ গ্রাম গাঁজা ও ২৫ পিস ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। এসময় মাদক পরিবহনে ব্যবহৃত কাভার্ড ভ্যানটি জব্দ করে র‌্যাব।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে মাদক ব্যবসায়ীরা জানায়, কুড়িগ্রাম থেকে গাঁজা নিয়ে নাটোরে সরবরাহের কথা ছিল। তারা দীর্ঘদিন ধরে কাভার্ডভ্যানে মালামাল বহনের নামে দেশের বিভিন্ন স্থানে মাদকের চালান পৌঁছে দেয়ার কথা স্বীকার করে।