কামারখন্দে ছেলে শিশুকে ধর্ষণ চেষ্টায় মামলা

প্রকাশ : ২১ সেপ্টেম্বর ২০২০, ১৯:২৫

কামারখন্দ (সিরাজগঞ্জ) প্রতিনিধি
ফাইল ছবি

সিরাজগঞ্জের কামারখন্দে জাম্বুরা দেয়ার প্রলোভনে দ্বিতীয় শ্রেণিতে পড়ুয়া ৯ বছরের এক শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার বিকেলে উপজেলার জামতৈল মধ্যপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ওই শিশুর মা বাদী হয়ে শনিবার সন্ধ্যায় থানায় মামলা দায়ের করেন। এ ঘটনায় অভিযুক্তকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

মামলার এজাহার সূত্রে জানা যায়, ঘটনার দিন বিকেলে ওই শিশুটির মায়ের সামনে থেকে জাম্বুরা দেয়ার কথা বলে শিশুটিকে ডেকে নিয়ে যায় পাশের বাড়ির কালু প্রামানিকের ছেলে মজনু প্রামানিক (২৫)। আধাঘন্টা পার হওয়ার পরও ছেলে বাড়িতে না আসায় ছেলের খোঁজে বের হন শিশুটির মা।

পরে মজনুর বাড়িতে গিয়ে তার বসত ঘরের দরজা ভিতর থেকে বন্ধ পায়। এতে ওই শিশুটির মায়ের মনে সন্দেহের সৃষ্টি হয়। পরে জানালার ফাক দিয়ে ওই শিশুটির মা দেখতে পায় তার ছেলেকে উলঙ্গ করে মুখ চেপে ধরে ধর্ষণের চেষ্টা করছে মজনু। পরে শিশুটির মা চিৎকার চেঁচামেচি করলে আশেপাশের লোকজন এসে ওই শিশুকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

ছেলের সাথে এমন আচরণকারীকে দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় এনে সুষ্ঠ বিচার দাবি করেন ওই শিশুর মা-বাবা।

এ ব্যাপারে মামলার তদন্তকারী কর্মকর্তা ও কামারখন্দ থানার উপপরিদর্শক (এসআই) আফজাল হোসেন জানান, শিশু ধর্ষণ চেষ্টার মামলার আসামিকে গ্রেফতারে চেষ্টা চলছে।