উল্লাপাড়া (সিরাজগঞ্জ)

  ১৫ সেপ্টেম্বর, ২০২০

পুত্রবধূর চুল কাটার ঘটনায় শশুর আটক

গৃহবধূকে দেখতে হাসপাতালে ওসি

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় যৌতুকের দাবিতে নিজ পুত্রবধুকে মারপিটের পর চুল কেটে দেওয়ায় শ্বশুর হবিবুর রহমানকে মঙ্গলবার আটক করেছে মডেল থানা পুলিশ। এদিকে সোমবার রাতে মডেল থানা অফিসার ইনচার্জ দীপক কুমার দাস পিপিএম সিরাজগঞ্জ হাসপাতালে চিকিৎসাধীন থাকা গৃহবধূ নার্গিস খাতুনকে দেখতে যান।

উল্লাপাড়া উপজেলার মহেশপুর গ্রামের শফিকুল ইসলামের স্ত্রী দু’সন্তানের জননী নার্গিস খাতুনকে তার শশুর হবিবুর রহমান যৌতুকের দাবি করে নির্যাতন চালিয়ে আসছিলো। রোববার রাতে স্বামী বাড়িতে না থাকার সুযোগে শশুরসহ পরিবারের অন্যরা মারপিট করে এবং কাচি দিয়ে গৃহবধূর মাথার চুল কেটে দেয়। পরে স্বামী শফিকুল ইসলাম গ্রামবাসীদের সহায়তায় তাকে উদ্ধার করে সিরাজগঞ্জ সরকারি হাসপাতালে চিকিৎসায় ভর্তি করে।

এদিকে উল্লাপাড়া মডেল থানা অফিসার ইনচার্জ দীপক কুমার দাস পিপিএম এ ঘটনা জেনে রাতে সিরাজগঞ্জ হাসপাতালে গিয়ে গৃহবধূর চিকিৎসার খোজ খবর নেন। তিনি নির্যাতন ও চুল কেটে দেওয়ার ঘটনায় জড়িতদের আইনের আওতায় আনার আশ্বাস দেন বলে জানা যায়।

উল্লাপাড়া মডেল থানা অফিসার ইনচার্জ দীপক কুমার দাস পিপিএম জানান, মঙ্গলবার গৃহবধূর শশুড় হবিবুর রহমানকে আটক করা হয়েছে। এছাড়া কেটে দেওয়া চুল ও অন্যান্য আলামত উদ্ধার করা হয়েছে। প্রতিবেদন লেখাকাল মঙ্গলবার সন্ধ্যা ছয়টা অবধি থানায় মামলা হয়নি। তিনি আরো জানান, নির্যাতিত গৃহবধূ কিংবা তার পক্ষে কেউ এসে অভিযোগ কিংবা মামলা দিলে তা নেওয়া হবে।

পিডিএসও/এসএম শামীম

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
পুত্রবধূ,শশুর,আটক
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close