reporterঅনলাইন ডেস্ক
  ১৫ সেপ্টেম্বর, ২০২০

মসজিদে বিস্ফোরণ : নিহত মুয়াজ্জিনের পরিবারকে সহায়তা

নারায়নগঞ্জে মসজিদে বিস্ফোরণে মুয়াজ্জিন হাফেজ দেলোয়ার হোসেন ও তার বড় ছেলে জোনায়েদ নিহতের ঘটনায় অর্থমন্ত্রী আ হ ম মোস্তফা কামাল (লোটাস কামাল) এমপির ত্রাণ তহবিল থেকে নগদ ১ লাখ টাকা ও ৩ টি গাভী সহায়তা প্রদান করা হয়। মঙ্গলবার বিকেলে কুমিল্লা নাঙ্গলকোট উপজেলার বদরপুর গ্রামের মুক্তার বাড়িতে নিহতের পরিবারকে এ সহায়তা প্রদান করেন। বর্তমানের নিহতের পরিবার স্ত্রী, এক ছেলে ও তিন মেয়ে রয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন, অর্থমন্ত্রীর একান্ত সচিব কেএম সিংহ রতন, জেলা পরিষদ সদস্য আবু বক্কর সিদ্দিক আবু, উপজেলা আওয়ামী লীগ সভাপতি রফিকুল হোসেন, পৌর মেয়র আব্দুল মালেক, উপজেলা ভাইস চেয়ারম্যান আবু ইউছুপ ভূঁইয়া, ইউপি চেয়ারম্যান নাজমুল হাসান ভূইয়া বাসির, সাবেক চেয়ারম্যান আব্দুল হক, ইউপি আওয়ামী লীগের সাবেক সভাপতি মাস্টার আবু তাহের বিএসসি, উপজেলা ছাত্রলীগ সভাপতি আব্দুর রাজ্জাক সুমন, ঢালুয়া উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মাহমুদ, ইউপি আওয়ামী লীগ সাধারণ সম্পাদক গোলাম মাওলা ছুট্টু, ও ইউপি সদস্য মনির হোসেন প্রমুখ।

উল্লেখ্য, ৪ সেপ্টেম্বর নারায়ণগঞ্জ তল্লা সর্দার পাড়া বায়তুল সালাহ জামে মসজিদে এশার নামাজ চলাকালে এসি বিস্ফোরণে অগ্নিদগ্ধ হয় মসজিদের মুয়াজ্জিন হাফেজ দেলোয়ার হোসেন (৪৭) ও তার বড় ছেলে জোনায়েদ (১৭) নিহত হয়। পরে শনিবার রাতে নিজ গ্রামের বাড়ি সংলগ্ন মসজিদের পাশে পারিবারিক কবরস্থানে নিহতদের লাশ দাফন করা হয়।

এ বিষয়ে নিহতের শ্বশুর মাস্টার হাবিবুর রহমান ও চাচা মাও. জাফর আহম্মদ কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, তার জামাতা হাফেজ দেলোয়ার হোসেন ও ছোট্ট নাতি জোনায়েদের মৃত্যুতে পরিবারটি অসহায় হয়ে পড়ে। এ অবস্থায় আর্থ মন্ত্রী ও স্থানীয় আ'লীগ নেতারা এ অসহায় পরিবারের পাশে দাড়িয়ে সহয়তা করাতে পরিবারটি উপকৃত হয়।

পিডিএসও/এসএম শামীম

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
নাঙ্গলকোট,মুয়াজ্জিন,পরিবার
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close