সাতক্ষীরা প্রতিনিধি

  ০৬ আগস্ট, ২০২০

মেয়ে নিয়ে পালানোয় প্রেমিকের বাড়ি ভাংচুর বাবার

সাতক্ষীরার কলারোয়া উপজেলার জয়নগর ইউনিয়নের খোর্দবাটরা গ্রামের তরিকুল গাজী ও রিমা খাতুন প্রেমের টানে বাড়ি ছেড়ে পালিয়েছে। এদিকে, মেয়েকে না পেয়ে ছেলের পরিবারের ঘরবাড়ি ভাংচুর করছে মেয়ের পরিবার। নিরুপায় হয়ে ছেলের বাবা-মাও ঘরবাড়ি ছেড়ে পালিয়ে বেড়াচ্ছেন।

প্রেমিক তরিকুল গাজী (২৪) খোর্দবাটরা গ্রামের বাবুর আলীর ছেলে। রিমা খাতুন (১৮) প্রতিবেশী খলিল শেখের মেয়ে।

জানা গেছে, তরিকুল গাজী ও রিমা খাতুনের মধ্যে প্রেমের সম্পর্ক চলছিল। সেই সূত্রে গত একমাস আগে তারা বাড়ি থেকে পালিয়ে যায়। ঘটনার তিনদিন পর ইউপি চেয়ারম্যান ও স্থানীয় ইউপি সদস্য ওই তরুণ-তরুণীকে বাড়িতে এনে উভয় পরিবারের হাতে তুলে দেন। কিন্তু একদিন পরই ওই তরুণ-তরুণী আবারও বাড়ি ছেড়ে পালিয়ে যায়। এরপর থেকে নিখোঁজ রয়েছে তারা।

প্রেমিক তরিকুলের চাচী মোমেনা বেগম জানান, গত এক মাস ধরে বিভিন্ন সময় বাড়িতে হামলা চালাচ্ছে রিমার পরিবার। বাড়ি ভাংচুর ও ঢিল ছুড়ে মারছে। এছাড়া বিভিন্ন ভয়ভীতি দেখাচ্ছে তারা। ভয়ে তরিকুলের বাবা ও মা বাড়ি ছেড়ে অন্যত্র কোথাও চলে গেছে।

তবে এমন অভিযোগ অস্বীকার করেছেন রিমার বাবা খলিল শেখ। তিনি বলেন, আমি কারও বাড়ি ভাংচুর করিনি। আমার মেয়েকে পেলেই হলো।

ঘটনার বিষয়ে স্থানীয় ইউপি সদস্য বজলুর রহমান জানান, আমি ও চেয়ারম্যান ঘটনার শুরু থেকে জানি। বাড়িতে হামলার বিষয়টি শুনেছি। খলিল শেখের পরিবারের সদস্যদের অত্যাচারে বাড়ি ছেড়েছেন তরিকুল গাজীর মা-বাবা। বাড়িটি এখন জনমানব শূন্য, তারপরও অত্যাচার থেমে নেই। বিষয়টি খুবই দুঃখজনক।

এ বিষয়ে জয়নগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শামছুদ্দিন আল মাছুদ বাবু বলেন, বাবুর আলী সরসকাটি বাজারের নৈশপ্রহরী। খলিল শেখের পরিবারের অত্যাচারে তিনিও গত ২০ দিন আগে পালিয়েছেন।

ঘটনার বিষয়ে কলারোয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ মুনীর উল গিয়াসের সঙ্গে একাধিক বার যোগাযোগ করা হলেও তিনি ফোন রিসিভ করেননি।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বাড়ি ভাংচুর,প্রেমিক,পালানো,সাতক্ষীরা
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close