কক্সবাজার প্রতিনিধি

  ০৫ আগস্ট, ২০২০

সাবেক মেজর হত্যায় ৯ জনের বিরুদ্ধে মামলা

সাবেক মেজর সিনহা মো. রাশেদ খান

সেনাবাহিনীর মেজর (অব.) সিনহা মো. রাশেদ খানকে গুলি করে হত্যার ঘটনায় কক্সবাজারের টেকনাফের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে একটি হত্য মামলা দায়ের করা হয়েছে।

মামলায় টেকনাফের বাহারছড়া পুলিশ তদন্ত কেন্দ্রের প্রত্যাহারকৃত পরিদর্শক লিয়াকত আলীকে প্রধান আসামি করে বুধবার সকাল ১১টার দিকে এ মামলা আদালতে ফাইল করা হয়। মামলার প্রধান কৌশলী সিনিয়র আইনজীবী মোহাম্মদ মোস্তফা বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, সাবেক মেজর সিনহা মো. রাশেদ খানের বড়বোন শারমিন শাহরিয়ার ফেরদৌস বাদী হয়ে দায়ের করা মামলায় বাহারছড়া তদন্ত কেন্দ্রের প্রত্যাহারকৃত আরও ৭ জন ও টেকনাফ থানার ওসি প্রদীপ কুমার দাশসহ ৯ জনকে আসামি করা হয়েছে।

টেকনাফ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত সূত্রে জানা গেছে, মামলাটি বিজ্ঞ বিচারক এজলাসে বসলে মামলাটি গ্রহণ করে র‌্যাবকে তদন্তের দায়িত্ব দিয়েছেন। টেকনাফ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্যাট আদালতের নিয়মিত বিচারক সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট হেলাল উদ্দিন ছুটিতে থাকায় টেকনাফ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের ভারপ্রাপ্ত বিচারক তামান্না ফারাহ মামলাটির গ্রহণযোগ্যতা শুনানি করেন বলে আদালত সূত্রে জানা গেছে।

মামলার প্রধান কৌশলী মোহাম্মদ মোস্তফা জানান, ইন্সপেক্টর লিয়াকত আলীকে প্রধান আসামি ও টেকনাফ থানার ওসি প্রদীপ কুমার দাশসহ ৯ জনকে আসামি করা হয়েছে।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
সিনহা মো. রাশেদ খান,গুলি করে হত্যা,মামলা,কক্সবাজার
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close