রাজশাহী ব্যুরো

  ০২ জুলাই, ২০২০

গণমাধ্যমকর্মীদের চিকিৎসাসহ ৪ দফা দাবিতে রামেক পরিচালককে স্মারকলিপি

রাজশাহীতে কর্মরত গণমাধ্যমকর্মীদের চিকিৎসায় বিশেষ উদ্যোগ গ্রহণসহ চার দফা দাবিতে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের পরিচালককে স্মারকলিপি প্রদান করা হয়েছে। রাজশাহী সাংবাদিক ইউনিয়নের (আরইউজে) ব্যানারে বৃহস্পতিবার বেলা ১১টায় এ স্মারকলিপি প্রদান করা হয়।

দাবিগুলোর মধ্যে রয়েছে- রামেক হাসপাতালে পেশাগত প্রয়োজনে সাংবাদিকদের প্রবেশের সুযোগ দেয়া, অসুস্থ সাংবাদিকদের চিকিৎসায় বিশেষ গুরুত্ব প্রদান, করোনা দুর্যোগের বর্তমান বাস্তবতায় সাংবাদিকদের জন্য নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) কমপক্ষে একটি বেড সংরক্ষণ এবং সম্মুখযোদ্ধা হিসেবে উপসর্গ থাকা সাংবাদিকদের করোনার নমুনা পরীক্ষায় বিশেষ অগ্রাধিকার প্রদান।

এ সময় হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল জামিলুর রহমান স্মারকলিপি গ্রহণ করে বলেন, চার দফা দাবি সম্বলিত স্মারকলিপিটি ঊর্ধ্বতন কর্তৃপক্ষের কাছে প্রেরণ করা হবে। এছাড়া সাংবাদিকদের চিকিৎসার বিষয়টি বিশেষভাবে গুরুত্ব দেয়া হবে। এসব দাবি বাস্তবায়নে তিনি আন্তরিকতার সাথে সহযোগিতা করবেন বলেও সাংবাদিক নেতৃবৃন্দকে আশ্বস্ত করেন।

স্মারকলিপি প্রদানকালে বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউউনিয়নের (বিএফইউজে) সহসভাপতি মামুন অর রশিদ, রাজশাহী সাংবাদিক ইউনিয়নের (আরইউজে) সভাপতি কাজী শাহেদ, সাধারণ সম্পাদক তানজিমুল হক, কোষাধ্যক্ষ সরকার দুলাল মাহবুবসহ ইউনিয়নের সদস্য ও রাজশাহীতে কর্মরত বিভিন্ন গণমাধ্যমের কর্মীরা উপস্থিত ছিলেন।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
স্মারকলিপি,রামেক
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close