reporterঅনলাইন ডেস্ক
  ০৪ জুন, ২০২০

সিলেটে করোনায় আক্রান্ত ৬৮১ জন

সিলেটে নতুন করে আরও ৫৫ জনের করোনাভাইরাস পজেটিভ শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় আক্রান্তের সংখ্যা ৬৮১ জনে দাঁড়িয়েছে। নতুন আক্রান্তদের মধ্যে র‌্যাব, পুলিশ সদস্য ও দুইজন চিকিৎসক রয়েছেন।

সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের উপপরিচালক ডা. হিমাংশু লাল রায় জানান, বুধবার ওসমানীর পিসিআর ল্যাবে ১৮২টি নমুনা পরীক্ষার পর ৫৫ জনের করোনা পজেটিভ আসে। তারা সবাই সিলেট জেলার বাসিন্দা।

নতুন শনাক্ত হওয়াদের মধ্যে সিলেট সদর ও সিটি করপোরেশন এলাকার ৩৯ জন, গোলাপগঞ্জ উপজেলার ৭ জন, বিয়ানীবাজার উপজেলার ৫ এবং জৈন্তাপুর উপজেলার ১, গোয়াইনঘাট উপজেলার ১, বিশ্বনাথ উপজেলার ১ ও শামসুদ্দিন হাসপাতালে চিকিৎসাধীন হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার ১ জন রয়েছে।

স্বাস্থ্য বিভাগ সিলেটের সহকারী পরিচালক ডা. আনিসুর রহমান জানান, করোনায় আক্রান্তদের মধ্যে চিকিৎসক-স্বাস্থ্যকর্মী, ম্যাজিস্ট্রেট, পুলিশ, সাংবাদিক, জনপ্রতিনিধি থেকে শুরু করে বিভিন্ন পেশার লোকজন রয়েছেন। এ পরিস্থিতিতে তিনি জনসাধারণকে স্বাস্থ্যবিধি মেনে চলার পরামর্শ দিয়েছেন।

সিলেট জেলায় গত ৫ এপ্রিল প্রথম করোনা আক্রান্ত রোগী শনাক্ত হন। এরপর থেকে এ সংখ্যা বাড়ছেই। একই সঙ্গে বাড়ছে মৃত্যুও। তবে ধীরে ধীরে অনেকেই সুস্থ হয়েও উঠছেন। এ পর্যন্ত মারা গেছেন প্রথম আক্রান্ত রোগী ডা. মঈন উদ্দিনসহ ১৮ জন।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
সিলেট,করোনা,নমুনা পরীক্ষা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close