গানম্যানের শাস্তি হবেই : মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী

প্রকাশ | ১৭ এপ্রিল ২০২০, ১৬:৩৫ | আপডেট: ১৭ এপ্রিল ২০২০, ১৭:০০

অনলাইন ডেস্ক
মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক। ফাইল ছবি

মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক বলেছে, গাজীপুরে একজনকে গুলি করে হত্যার ঘটনায় তার গানম্যানকে শাস্তির মুখোমুখি হতেই হবে। শুক্রবার এক বিবৃতিতে তিনি বলেন, গানম্যান কিশোর কুমার কর্তৃক সংঘটিত হত্যাকাণ্ড কোনোভাবেই মেনে নেওয়া হবে না, এ হত্যাকাণ্ড গানম্যানের ব্যক্তিগত দায়।

বৃহস্পতিবার রাতে গাজীপুরের কালিয়াকৈর উপজেলার কুতুবদিয়া গ্রামে মন্ত্রীর গানম্যান এসআই কিশোর কুমারের গুলিতে মো. শহিদ (৩০) নামে একজন নিহত হন। মহিম উদ্দিন (৩২) নামে আরও একজন আহত হন।

তারা দুজনেই কিশোর কুমারের বন্ধু জানিয়ে কালিয়াকৈর থানার ওসি আলমগীর হোসেন মজুমদার বলেন, এএসআই কিশোরের সন্দেহ ছিল তার স্ত্রীর সঙ্গে মহিমের প্রেমের সম্পর্ক রয়েছে।

কিশোর গত তিন দিন ধরে ডিউটিতে ছিলেন না জানিয়ে মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী বলেন, সরকারি অস্ত্র জমা না দিয়ে অপরাধ করা কোনোভাবেই মেনে নেওয়া যায় না। কেউ আইনের ঊর্ধ্বে নয়, কৃত অপরাধের শাস্তি তাকে অবশ্যই পেতে হবে।

‘জনগণের সহায়তায়’ এসআই কিশোরকে অস্ত্রসহ গাজীপুর জেলার সীমানা থেকে গ্রেফতার করার কথা জানিয়ে সেজন্য পুলিশ ও স্থানীয়দের ধন্যবাদ জানান মন্ত্রী। এই হত্যাকাণ্ডের নিন্দা জানিয়ে তিনি আইনশৃঙ্খলা বাহিনীকে এ বিষয়ে যথাযথ ব্যবস্থা নেওয়ারও অনুরোধ জানান।  

পিডিএসও/হেলাল