মাগুরা প্রতিনিধি

  ১৭ এপ্রিল, ২০২০

ইউএনও’র কাছে অনাস্থা প্রস্তাব দাখিল

মাগুরার শ্রীপুরে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে ১০ মেম্বারের অনাস্থা

দারিয়াপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাকির হোসেন কানন

মাগুরার শ্রীপুর উপজেলার দারিয়াপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাকির হোসেন কাননের বিরুদ্ধে অনাস্থা প্রস্তাব দিয়েছেন ১০ জন নির্বাচিত মেম্বার। বৃহস্পতিবার দুপুরে শ্রীপুর উপজেলা নির্বাহী অফিসার ইয়াছিন কবিরের কাছে তারা লিখিত এ প্রস্তাব দেন।

অনাস্থা প্রস্তাবে ১০ জন ইউপি সদস্য উপজেলার ৫ নং দারিয়াপুর ইউপি চেয়ারম্যান জাকিরের বিরুদ্ধে ৮টি অভিযোগ এনেছেন। এগুলো হলো—ট্যাক্সের টাকা থেকে সম্মানি ভাতা না দিয়ে নিজে আত্মসাৎ, মাসিক সভা না করা, টিআর, কাবিখা, চল্লিশ দিনের কর্মসূচি, এডিবি ইত্যাদি প্রকল্পের তালিকা সভা না করে নিজে দেওয়া, এলজিএসপির কাজ না করে টাকা আত্মসাৎ, বয়স্ক, বিধবা, পঙ্গু, গর্ভকালীন ভাতা সদস্যদের মাধ্যমে না দিয়ে টাকার বিনিময়ে নিজেই দেওয়া, ইউনিয়ন পরিষদের সকল কাজ কোনো সভা না করা, টাকার বিনিময়ে বয়স্ক ভাতার কার্ড প্রদান এবং সদস্যদের সাথে অসদাচরণ ও ভয়ভীতি প্রদর্শন করে নিজেই স্বাক্ষর সম্পাদন করান।

অনাস্থা প্রস্তাবে স্বাক্ষর করেছেনইউপি সদস্য লাভলু বিশ্বাস, নবুয়ত আলী, মোফাজ্জেল হোসেন, বিল্লাল হোসেন মোল্যা, জামাল বিশ্বাস, ইলিয়াস কাঞ্চন, হামজা, আবু সাইদ, নওশের আলী শেখ ও মমতা সমাদ্দার।

এ বিষয়ে চেয়ারম্যান জাকির হোসেন কানন বলেন, তাদের অভিযোগ সম্পূর্ণ মিথ্যা। আমি বিভিন্ন ভাতার কার্ড বিতরণের আগে মাইকিং করে ইউএনও মহোদয় এবং ট্যাগ অফিসারের উপস্থিতিতে তৈরি করেছি। আর অন্য সব অভিযোগগুলিও মিথ্যা। নিজের জীবন বাজি রেখে জাতির এ ক্রান্তিকালে স্বেচ্ছাসেবকদের নিয়ে রাত-দিন মানুষের কল্যাণে কাজ করছি। সামনে ইউপি নির্বাচন। আমার বিপরীতে তারা চেয়ারম্যান প্রার্থী হতে চাচ্ছে বিধায় তারা মিথ্যা প্রচারণা চালাচ্ছে।

উপজেলা নির্বাহী অফিসার ইয়াছিন কবীর জানান, ইউপি সদস্যদের অনাস্থা প্রস্তাবের কপি গ্রহণ করা হয়েছে। অফিস খোলার পর প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মাগুরা,জাকির হোসেন কানন,অনাস্থা প্রস্তাব
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close