reporterঅনলাইন ডেস্ক
  ১৫ এপ্রিল, ২০২০

গোপালগঞ্জ জেলা লকাডাউন

দেশে করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে গোপালগঞ্জ জেলাকে অনির্দিষ্টকালের জন্য লকডাউন ঘোষণা করেছে জেলা প্রশাসন। মঙ্গলবার সন্ধ্যায় জেলা প্রশাসক শাহিদা সুলতানা এ সংক্রান্ত গণবিজ্ঞপ্তি জারি করেন। রাত ১০টা থেকে লকডাউন কার্যকর হবে বলে বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে।

এর আগে বিকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসক শাহিদা সুলতানার সভাপতিত্বে জেলা করোনা নিয়ন্ত্রণ ও প্রতিরোধ সংক্রান্ত কমিটির সভা অনুষ্ঠিত হয়।

সভায় গোপালগঞ্জের সিভিল সার্জন নিয়াজ মোহাম্মদসহ জেলা করোনা নিয়ন্ত্রণ ও প্রতিরোধ সংক্রান্ত কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন। জেলার করোনা পরিস্থিতি নিয়ে ব্যাপক পর্যালোচনা শেষে কমিটির সদস্যরা গোপালগঞ্জ জেলাকে লকডাউন করার সিদ্ধান্ত নেন।

সভা থেকে জানানো হয়, এ পর্যন্ত জেলায় ৩ পুলিশ সদস্যসহ ৯ জন করোনায় আক্রান্ত হয়েছেন। গোপালগঞ্জের করোনা পরিস্থিতি মারাত্মক আকার ধারণ করার আশঙ্কায় ও করোনা সংক্রমণ প্রতিরোধে গোপালগঞ্জ জেলাকে লকডাউন করা হয়েছে।

গোপালগঞ্জের জেলা প্রশাসক শাহিদা সুলতানা বলেন, প্রাণঘাতী করোনাভাইরাসের সংক্রমণ ঝুঁকি হ্রাসে গোপালগঞ্জ জেলাকে লকডাউন ঘোষণা করা হয়েছে। এ ব্যাপারে গণবিজ্ঞপ্তি জারি করা হয়েছে।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
গোপালগঞ্জ,লকডাউন,করোনা সংক্রমণ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close