ওষুধের দোকানে টাকা দাবি

কটিয়াদীতে নারীসহ ৩ প্রতারক আটক

প্রকাশ | ৩১ মার্চ ২০২০, ১২:৩৮ | আপডেট: ৩১ মার্চ ২০২০, ১৩:১১

কটিয়াদী (কিশোরগঞ্জ) প্রতিনিধি

কিশোরগঞ্জের কটিয়াদীতে ওষুধের দোকান থেকে প্রতারণা করে টাকা হাতিয়ে নিতে গিয়ে এক নারীসহ তিনজনকে আটক করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে সোমবার রাতে কটিয়াদী বাসস্ট্যান্ড-সংলগ্ন জুবেদা ড্রাগ হাউজে।  

আটকদের মঙ্গলবার দ্রুত বিচার আইনে মামলা দিয়ে কিশোরগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন কটিয়াদী থানার ওসি এম এ জলিল।

জানা গেছে, সোমবার রাত ৯টায় সাবরিন সুলতানা এনি (৩০), আব্বাস উদ্দিন (৩০) ও সাজেদুল হক রাসেল (২৬) সাজেদা ড্রাগ হাউজে যায়। সেলফের পেছনে ওষুধের কার্টন এলোমেলো পড়ে আছে দেখে দোকান মালিক ইসরাইলকে জেরা করতে শুরু করেন। দোকান অপরিষ্কার কেন? এত প্রচারণার পরও কর্ণপাত করছেন না, আপনার অনেক জরিমানা দিতে হবে। এমন নানা রকম কথা বলে ভয়ভীতি দেখাতে শুরু করেন। দোকান মালিক তার অপরাধ স্বীকার করে দ্রুত পরিষ্কার করে নেবেন বলার পরও জরিমানার কথা বলে তার কাছ থেকে টাকা হাতিয়ে নেওয়ার পাঁয়তারা করে এবং তিন হাজার টাকা দাবি করে। 

দোকান মালিক দেড় হাজার টাকা দিতে রাজি হয়। কিন্তু টাকার পরিমাণ বাড়িয়ে নিতে দরকষাকষির বিষয়টি আশপাশের লোকের সন্দেহ হলে এলাকার বাশার মিয়া ও মেডিকেল কলেজে অধ্যয়নরত শামীম ভূইয়া তাদের পরিচয় জানতে চান। তখন তারা হিউম্যান রাইটসের লোক বলে পরিচয় দেন। তাদের কথায় সন্দেহ হলে কটিয়াদী মডেল থানার ওসিকে বিষয়টি অবহিত করা হয়। এরপর পুলিশ তাদেরকে আটক করে থানায় নিয়ে আসে। 

পিডিএসও/হেলাল