গৌরীপুর(ময়মনসিংহ) প্রতিনিধি

  ২৬ মার্চ, ২০২০

করোনা মোকাবিলয়া এক মাসের সম্মানী জেলা পরিষদ ফান্ডে দিলেন বাসার

ময়মনসিংহ জেলা পরিষদের সদস্য এইচএম খায়রুল বাসার জেলা পরিষদ থেকে প্রাপ্ত এক মাসের সম্মানী করোনা ভাইরাস দুর্যোগ মোকাবিলায় জেলা পরিষদ ফান্ডে দান করার ঘোষণা দিয়েছেন।

বুধবার রাতে তিনি নিজের ফেসবুকে ওয়ালে দেয়া এক স্ট্যাটাসে এই ঘোষণা দেন। এসময় তিনি এই দুর্যোগ মোকাবিলায় অন্যান্য জনপ্রতিনিধিদের এগিয়ে আসার আহ্বান জানান।

এর আগে করোনা ভাইরাস পরিস্থিতিতে জেলা পরিষদ সদস্য বাসার তার বাড়ির ভাড়াটিয়ার ভাড়া মওকুফ করে দেন।

জানা গেছে, জেলা পরিষদ সদস্য এইচএম খায়রুল বাসারের বাড়ি ময়মনসিংহের গৌরীপুর পৌর শহরেরর কৃষ্টপুরে।

দেশে করোনা ভাইরাস আতঙ্ক শুরু হলে গত ১২ মার্চ করোনা প্রতিরোধ ও জনসচেতনতা বৃদ্ধির লক্ষে 'বঙ্গবন্ধুর শতবর্ষ উদযাপন কমিটির' ব্যানারে গৌরীপুরে এক মাসব্যাপী কর্মসূচী শুরু করেন জেলা পরিষদ সদস্য বাসার।

এরপর গৌরীপুরের শহর থেকে প্রত্যন্ত অঞ্চলে পথসভা, লিফলেট বিতরণ, সচেতনমূলক মাইকিং, স্কুল শিক্ষার্থীদের নিয়ে সেমিনার সহ বিভিন্ন কর্মসূচি করে করোনা ভাইরাস প্রতিরোধ ও জনসচেতনতা মূলক কার্যক্রম শুরু করে সাড়া জাগান।

সম্প্রতি দেশে করোনা ভাইরাসের রোগী শনাক্তের পর উদ্ভুত পরিস্থিতিতে দ্রব্যমূল্যের দাম বেড়ে গেলে গত মঙ্গলবার (২৪ মার্চ) জেলা পরিষদ সদস্য বাসার গৌরীপুর শহরে নিজ বাসার ভাড়াটিয়ার ভাড়া মওকুফ করে দেন।

সর্বশেষ বুধবার রাতে বাসার নিজের ব্যক্তিগত ফেসবুক ওয়ালে জেলা পরিষদ থেকে প্রাপ্ত সম্মানী করোনা ভাইরাস দু্র্যোগ মোকাবিলায় দান করার ঘোষণা দেন।

জানতে চাইলে জেলা পরিষদের সদস্য এইচএম খায়রুল বাসার বলেন এই মুহূর্তে আমাদের সর্বোচ্চ অগ্রাধিকার প্রাণঘাতী করোনার সংক্রমণ থেকে দেশবাসীকে রক্ষা করা। পাশাপাশি নিম্ন আয় ও ছিন্নমূল মানুষর পাশে দাঁড়ানো। তাই আমি বাড়ি ভাড়া মওকুফের পাশাপাশি এক মাসের সম্মানী জেলা পরিষদের ফান্ডে জমা দিয়ে দিচ্ছি। অন্যান্য জনপ্রতিনিধিরাও এভাবে এগিয়ে আসলে সরকারের পক্ষে করোনা মোকাবিলা অনেক সহজ হয়ে যাবে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
করোনা,বাসার,জেলা পরিষদ ফান্ড,ত্রিশাল
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close