সাতক্ষীরা প্রতিনিধি

  ০২ ফেব্রুয়ারি, ২০১৯

পরীক্ষা শেষে উর্মি জানলো বাবা মারা গেছেন

শনিবার সকাল ১০টার আগে এসএসসি পরীক্ষা দেওয়ার জন্য উর্মি সুলতানা যখন বাড়ি থেকে বেরিয়েছে তখন মারা গেছে তার বাবা খোকন সরদার (৩০)। তবে পরীক্ষা শেষ হওয়ার আগে উর্মি জানতে পারেনি বাবার মৃত্যুর খবর। হৃদয় বিদারক এ ঘটনাটি ঘটেছে সাতক্ষীরার তালা উপজেলার খেশরা ইউনিয়নের ডুমুরিয়া গ্রামে।

খেশরা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও পূর্ব ডুমুরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক এস.এম লিয়াকত হোসেন জানান, মেয়েকে পরীক্ষা দিতে যাওয়ার জন্য দোয়া করে ক্ষেতের জমিতে পানি দেওয়ার জন্য যায় খোকন সরদার। মেয়েও পরীক্ষা দিতে যাওয়ার উদ্দেশে বাড়ি থেকে বেরিয়ে পরে। সকাল ৯.৪৫ মিনিটের দিকে তার বাবা খোকন সরদার ক্ষেতের জমিতে পানি দেওয়ার জন্য স্যালোমেশিন চালু করার সময় হঠাৎ হৃদরোগে আক্রান্ত হন। পাশ্ববর্তী এক ডাক্তারের কাছে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সাবেক চেয়ারম্যান আরও বলেন, মেয়েটি তখন রাস্তায় পরীক্ষা দিতে যাচ্ছিলো। তাৎক্ষণিক আমি মেয়েটিকে অন্য রাস্তা দিয়ে পাাশ্ববর্তী রাড়ুলী কাটিপাড়া পরীক্ষা কেন্দ্রে নিয়ে যাই। কিন্তু তাকে জানাইনি তার বাবা মারা গেছেন। পরীক্ষা শুরুর দশ মিনিট আগে মেয়েটিকে কেন্দ্রে দিয়ে কেন্দ্র সচিবকে জানিয়ে এসেছিলাম।

উর্মি সুলতানা খেশরা ইউনিয়নের ডুমুরিয়া উচ্চ বিদ্যালয় থেকে পরীক্ষায় অংশ নিচ্ছে। টেস্ট পরীক্ষায় গোল্ডেন এ প্লাস পেয়েছে মেয়েটি। হঠাৎ এতিম হয়ে গেলো। পরীক্ষা শেষে দুপুরে বাড়ি আসার পর উর্মি জানতে পারে তার বাবা মারা গেছেন। বিকেলে খোকন সরদারের দাফন সম্পন্ন হয়েছে।

তালা থানার অফিসার ইনচার্জ (ওসি) মেহেদী রাসেল ঘটনাটি নিশ্চিত করেছেন।

পিডিএসও/রি.মা

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
পরীক্ষা শেষে,উর্মি,বাবা,মারা গেছেন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close