reporterঅনলাইন ডেস্ক
  ১২ মে, ২০২৩

ঠোঁটে চিলি ফ্লেক্স লাগিয়ে তরুণীর চমক!

ছবি : সংগৃহীত

লিপ গ্লসের সঙ্গে চিলি ফ্লেক্স লাগিয়েছেন কখনও?

আপনি ভেবেই অবাক হচ্ছেন আর এক তরুণী যে হাতেনাতে এমনটাই করে দেখিয়েছেন।

ঘটনাটি ইতিমধ্যে ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়।

অ্যামাজনের গ্রেট সামার সেলের শেষদিন- স্মার্টফোন, ল্যাপটপ, এসির এবার সবচেয়ে সস্তায় টাটকা গোলাপের পাপড়ি ঘষে নিলেই ঠোঁট হবে সুন্দর। একসময় সুন্দর ঠোঁটের জন্য গোলাপের পাপড়ি ব্যবহারের পরামর্শ দেওয়া হত। সময়ের সঙ্গে সঙ্গে প্রাকৃতিক টোটকার জায়গা নিয়েছে বাজারের নামী-দামি প্রোডাক্ট। এসেছে ফ্যাশনেরও পরিবর্তন। কিন্তু তাই বলে লিপ গ্লসের সঙ্গে চিলি ফ্লেক্স লাগিয়েছেন কখনও? আপনি ভেবেই অবাক হচ্ছেন আর এক তরুণী যে হাতেনাতে এমনটাই করে দেখিয়েছেন। রীতিমতো ঠোঁটে লাগিয়েছেন তিনি শুকনো লঙ্কার কুচি। ঘটনাটি ইতিমধ্যে ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়।

যুগের সঙ্গে বদলেছে ফ্যাশনের ধরন। পোশাক থেকে প্রসাধনী, জুতো থেকে ব্যাগ সবমিলিয়ে সাজসজ্জার পরিবর্তন চোখে পড়ার মতো। ইন্টারনেট খুললেই সেইসব ফ্যাশনের নজির দেখা যায়। যা দেখে কখনও অদ্ভূত লাগে, আবার কখনও অবাক হতে হয়। কিন্তু এইসবেরই মাঝেই আজব ফ্যাশনের ধরনও বেশ ভাইরাল হয়। যেমন সম্প্রতি লিপ গ্লসের সঙ্গে এক তরুণীকে চিলি ফ্লেক্স লাগাতে দেখা গিয়েছে। শুকনো লঙ্কা দিয়ে ঠোঁট রাঙানোর সেই প্রক্রিয়াই ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। যা দেখে তাজ্জব হয়ে গিয়েছেন নেটিজেনরা।

ইনস্টাগ্রামে আজব ফ্যাশনের কায়দা দেখিয়েছেন সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার জাহ্নবী সিং। তিনি নিজেই তার ঠোঁটে চিলি ফ্লেক্স লাগানোর ভিডিও শেয়ার করেছেন। অদ্ভূত এই ট্রেন্ডের নাম চিলি লিপ গ্লস ট্রেন্ড বলেও জানিয়েছেন জাহ্নবী।

ভিডিওতে দেখা গিয়েছে, তরুণী ঠোঁটে লঙ্কার কুচি লেপে দিচ্ছেন। আর ফ্যাশন হ্যাক করতে গিয়ে যা হওয়ার তাই হয়েছে। লঙ্কার কুচি ঠোঁটের উপরে থাকায় একটা সময় তাঁর ঠোঁটে জ্বালা করতে শুরু করে। তাই খানিক পরে তাঁকে রুমালে দিয়ে ঠোঁটে লেগে থাকা চিলি ফ্লেক্স মুছে ফেলতে দেখা যায়। আর ভবিষ্যতে যে তিনি এমন কায়দা আর করবেন না তাও ভিডিয়োর সঙ্গে লিখে দিয়েছেন জাহ্নবী।

ভিডিওতে জাহ্নবীও প্রথমে প্যালেটে লিপগ্লস বের করেন। সেই লিপগ্লসের উপরেই চিলি ফ্লেক্স মিশিয়ে তা ঠোঁটে লাগিয়ে নেন। হালফিলে ঠোঁটে চিলি ফ্লেক্স লাগানোর ট্রেন্ড বেশ ভাইরাল হয়েছে। যা মানলেই ঠোঁটের রঙ নাকি অনেক বেশি উজ্জ্বল হয়ে উঠবে। তবে শুকনো লঙ্কার সেই জ্বালাভাব সহ্য করে কয়জনই বা পারবেন এই ট্রেন্ড মানতে!

ভিডিওটি ইন্টারনেটে ব্যাপক ভাইরাল হয়েছে। প্রায় ১২ লাখের বেশি মানুষ ভিডিও দেখেছেন। এসেছে অজস্র মানুষের প্রতিক্রিয়াও। তবে আজকাল ভাইরাল হওয়ার চক্করে মানুষ নিজের ক্ষতি করতেও পিছবা হচ্ছেন না বলে সমালোচনায় মুখর হয়েছেন নেটিজেনদের একাংশ।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
লিপগ্লস
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close