reporterঅনলাইন ডেস্ক
  ০২ জুন, ২০২২

যে নারী দেহের ঘাম বিক্রি করেন লাখ টাকায়

স্টেফানি ম্যাটো। ছবি : ইনস্টাগ্রাম

সূর্যের প্রখর রোদে বসে এক লাস্যময়ী। গরমে শরীরজুড়ে বিন্দু বিন্দু ঘাম। আর সেই ঘামেই লাখ লাখ টাকা আয়।

অবাক লাগছে? লাগারই কথা। কারণ একজন নারীর প্রতি কতটা আকৃষ্ট হলে মানুষ তার দেহের ঘাম কিনতে পারেন তা অবাক হওয়ারই মতো। ব্যাপারটা তাহলে একটু খোলসা করা যাক :

যৌনতার জগতে 'ফেটিশে'-র অভাব নেই। প্রত্যেকেরই পছন্দ আলাদা। তেমনই এক আজব ফেটিশ হল 'ঘাম'। হ্যাঁ, সুন্দরীর শরীরের ঘামের জন্য হাজার, এমনকি লাখ টাকা পর্যন্ত দিতে প্রস্তুত কেউ কেউ। এই ঘাম দিয়ে তাঁরা কী করেন, তা অবশ্য অজানা।

নিউ ইয়র্কের স্টেফানি ম্যাটো নামের এক তরুণীর পেশা মূলত এটাই। প্রতিদিন ঘামেন। আর সেই ঘাম বোতলে ভরে তা অনলাইনে বিক্রি করেন। এক বোতল ঘামের দামই ৫০০ মার্কিন ডলার। ভারতীয় মুদ্রায় যা প্রায় ৩৮,৭৮৬ টাকা! কোনো কোনো দিন প্রায় ১০ বোতল পর্যন্ত বিক্রি করেন তিনি।

'অনলি ফ্যান্স' ওয়েবসাইটে মোটা টাকার বিনিময়ে প্রাপ্তবয়স্কদের জন্য যৌন আবেদনময়ী ভিডিও বানান স্টেফানি। মার্কিন মুল্লুকে যা এখন বেশ সাধারণ ব্যাপার। সেই অনলি ফ্যানসের বদৌলতে অনলাইনে বেশ জনপ্রিয় তিনি। সেই জনপ্রিয়তাকে কাজে লাগিয়েই ঘাম বিক্রি করছেন স্টেফানি।

মাথার ঘাম পায়ে ফেলে রোজগারের কথাতো প্রায়ই শোনা যায়। তবে এবারে জানা গেল বুকের ঘাম বোতলে ভরে বিক্রি করে রোজগারের কথা। সূত্র : হিন্দুস্থান টাইম্‌স

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ফেটিশ,যৌনতা,ঘাম,নিউ ইয়র্ক,স্টেফানি ম্যাটো
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close