অনলাইন ডেস্ক

  ২৫ মে, ২০২২

জাপানি যুবকের কুকুর হওয়ার ‘স্বপ্ন’ পূরণ!

ছবি : সংগৃহীত

জাপানি যুবক টাকো। ছোটবেলা থেকেই সম্পর্ক কুকুরের সাথে। এক সময় মানবজীবন যাপন আর ভালো লাগে না তার। নিজেরও কুকুর হওয়ার শখ জাগে তার! কুকুরের সাথে থাকতেই, কুকুরের মতো চলাফেরা ও জীবন-যাপনে অভ্যস্ত হতে আগ্রহী হয়ে ওঠেন। শুধু কি তাই? না, বরং শেষ পর্যন্ত মানব পরিচয় বদলে নিজেকে কুকুরে রূপ দিলেন জাপানি টাকো। এ জন্য তাকে খরচ করতে হয়েছে ১২ লাখ টাকা। কিন্তু কিভাবে? একটি টুইটার পোস্ট শেয়ার করে ভারতীয় গণমাধ্যম আনন্দবাজার বলছে, অবিশ্বাস্য লাগলেও বিষয়টি সত্যি। টাকো নামের জাপানি যুবকের মানবজীবন ভালো লাগে না। ছোটবেলা থেকেই তার কুকুরের প্রতি আকর্ষণ। তাই কুকুরের মতো জীবনযাপন করতে তার ভালো লাগে। সেই শখপূরণের পেছনে ছুটতে ছুটতে অবশেষে লক্ষ্যে পৌঁছালেন তিনি। নিজের রূপ বদলে মানুষ থেকে হলেন ‘কুকুর’।

তবে অস্ত্রোপচার করে নিজের রূপ বদলে ফেলার মতো ঘটনা নয়। টাকো এর জন্য একটি পোশাক সংস্থার সঙ্গে যোগাযোগ করেন। তাদের দিয়ে হুবহু কুকুরের মতো একটি কস্টিউম বানান। যার দাম পড়ে বাংলাদেশি মুদ্রায় প্রায় ১২ লাখ টাকা। তরে টাকোর শর্ত ছিল, পোশাকটি এমন হতে হবে, যাতে খুব ভালো করে দেখলেও যেন কোনওভাবে কেউ ধরতে না পারেন। তাই হলো শেষ পর্যন্ত। এখন নতুন রূপে ধরা দিলেন টাকো!

কুকুরের সেই পোশাক পরে হাঁটাচলা করলেন এখন তিনি। কুকুরের মতোই জীবনযাপন শুরু করেছেন। তার এই নতুন শখের ছবিও নেটমাধ্যমে শেয়ার করেছেন। যা নিয়ে সোস্যাল মিডিয়ায় আলোচনা-সমালোচনার ঝড় বইছে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
কুকুর,জাপানি,মানুষ,মানবজীবন,শখ,স্বপ্ন,ইচ্ছা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close