reporterঅনলাইন ডেস্ক
  ১৩ জানুয়ারি, ২০২২

চোরের ‘খিচুড়িবিলাস’!

ছবি : সংগৃহীত

হিম হিম আবহাওয়া কিংবা বৃষ্টির দিনে খিচুড়ি পছন্দ করেন না এমন মানুষ বুঝি কমই আছে। তবে এই ‘খিচুড়ি’ কে ভালোবাসায় ঘটে গেলো বিচিত্র এক ঘটনা।

এবার জানা গেল চুরি করতে গিয়ে এক চোরের খিচুড়ি রান্নায় ব্যস্ত হয়ে পড়ার মতো বিচিত্র ঘটনার কথা!

এমন আজব ঘটনা ঘটেছে ভারতের উত্তর-পূর্বাঞ্চলীয় রাজ্য আসামে। সেখানে এক চোর চুরি করতে গৃহস্থের বাড়িতে ঢুকে মনের আনন্দে খিচুড়ি রান্না করেন। এরপর তা পেট পুরে খেয়েছেনও। অবশ্য শেষ রক্ষা হয়নি তার। গ্রেপ্তার হয়ে কারাগারে যেতে হয়েছে ওই চোরকে।

গতকাল বুধবার ভারতীয় বিভিন্ন সংবাদমাধ্যমে এ ঘটনা নিয়ে প্রতিবেদন প্রকাশ করেছে। বলা হয়েছে, আসামের রাজধানী গুয়াহাটির হেঙ্গেরাবাড়ি এলাকার একটি বাসায় চোর ঢোকে। ওই সময় বাড়ির লোকজন বাইরে ছিলেন। বাড়ি ফাঁকা পেয়ে রান্না ঘরে ঢুকে খিচুড়ি রান্না করেন ওই চোর।

তবে ফাঁকা বাড়ির রান্নাঘর থেকে বাসনপত্রের টুংটাং আওয়াজ নজর কাড়ে প্রতিবেশীদের। তারা ওই বাড়ির কর্তার সঙ্গে যোগাযোগ করেন। তিনি বাইরে আছে জেনে তারা নিশ্চিত হন বাড়িতে কেউ ঢুকেছেন, আর তিনিই এই আওয়াজ করছেন। তবে বাড়িতে চোর ঢুকে যে মজা করে খিচুড়ি রান্না করে খাচ্ছেন, সেটা ঘুণাক্ষরেও কেউ বুঝতে পারেননি!

আসাম পুলিশের পক্ষ থেকে সামাজিক যোগাযোগমাধ্যমে এ ঘটনার কথা জানিয়ে পোস্ট করা হয়। ক্যাপশনে লেখা হয়েছে, খিচুড়ির স্বাস্থ্যগত সুবিধা থাকলেও চুরির মাঝপথে এটা রান্না করা ভোগান্তির কারণ হতে পারে। পরে সেই পোস্ট ভাইরাল হয়। অনেকেই মজা করে তা শেয়ার করেছেন। তবে ঘটনাটি কবে ঘটেছে, তা জানায়নি পুলিশ। সূত্র: এনডিটিভি

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
চোর,খিচুড়ি,রান্না
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close