reporterঅনলাইন ডেস্ক
  ০৫ জানুয়ারি, ২০২২

সিংহকে জাপটে ধরে হাঁটছিল নারী!

ছবি : ইন্টারনেট

দু’হাতে একটি সিংহকে জাপটে ধরে রাস্তা দিয়ে হন হন করে হাটছেন এক নারী। নিজেকে ছাড়ানোর মরিয়া চেষ্টা করছিল সিংহটি। মাঝে মধ্যে গো গো শব্দ করে গর্জনও করছিল। দেখে মনে হচ্ছিল যেন ছাড়া পেলেই ওই নারীর ওপর ঝাঁপিয়ে পড়বে।

এই বিরল দৃশ্যের একটি ভিডিও ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়। তাতে দেখা যাচ্ছে ওই নারীও নাছোড় বান্দা। যতই নাড়াচাড়া করছিল সিংহটি, ততই তাকে জাপটে ধরার চেষ্টা করতে দেখা গেল।

মাঝেমধ্যে সিংহটি ওই নারীকে থাবা মারার চেষ্টাও করছিল। কিন্তু সিংহের সেই চেষ্টাকে সামলে নিচ্ছিলেন তিনি। প্রায়শই দেখা যায়, কুকুর বা বিড়াল জাতীয় পোষা প্রাণিকে কোলে করে নিয়ে যায় লোকেরা। কিন্তু সিংহকে এভাবে নেয়ার দৃশ্য বোধ হয় খুব কমই দেখা গেছে।

আনন্দবাজার অনলাইন এমন খবর প্রকাশ করলেও ঘটনাটি কোথায় ঘটেছে তা উল্লেখ করেনি। এছাড়া ওই নারী কীভাবে এই সিংহকে বধ করলেন সে নিয়েও সংবাদমাধ্যটি বিস্তারিত উল্লেখ করেনি।

তবে ভাইরাল হওয়া ভিডিও পর্যালোচনা করে জানা যায়, এটি কুয়েতের কোনো একটি এলাকার ঘটনা। ওই নারী সিংহ শাবককে লালন পালন করছিলেন। সেটি এখন কৌশরে পদার্পণ করেছে। তাই খাঁচা ভেঙে পালাতে গিয়ে আবার ধরা পড়লেন মনিব নারীর হাতেই।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ভিডিওভাইরাল,সিংহ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close