reporterঅনলাইন ডেস্ক
  ২৬ জুন, ২০২১

খাবারের তালিকায় খাসির মাংস না থাকায় অন্য নারীকে বিয়ে করলেন

খাবারের তালিকায় খাসির মাংস না পেয়ে বিয়েই ভেঙে দিলেন এক বর। কনের বাড়িতে খেতে বসে খাসির মাংস না পাওয়ায় অদ্ভূত এই কাণ্ড করে বসেছেন তিনি। পরে কনের বাড়ি থেকে চলে গিয়ে বিয়ে করেছেন অন্য এক নারীকে।

শুনতে অবিশ্বাস্য মনে হলেও এ ঘটনা ঘটেছে ভারতের ওডিষ্যা প্রদেশে। দেশটির একটি সংবাদমাধ্যম বলছে, বিয়ের দিন খাবারের তালিকায় খাসির মাংস না পেয়ে রেগে আগুন হয়ে যান বর। সোজা বিয়েবাড়ি থেকে রওনা দেন বাড়ির পথে। তবে ফেরার পথে অন্য এক নারীকে বিয়ে করে তাকে নিয়ে হাজির হন বাড়িতে। ২৭ বছর বয়সী ওই বরের নাম রমাকান্ত পাত্র।

ওডিষ্যার কেওনঝড় জেলায় রমাকান্তের বাড়ি। বুধবার বিকেলে তিনি পাশের জেলার বাঁধাগাঁওয়ে বিয়ে করতে যান। প্রথম দিকে সবকিছুই ঠিকঠাকই ছিল। কনের পরিবারের পক্ষ থেকে বরকে স্বাগত জানানো হয়। এরপর মধ্যাহ্নভোজনে নিয়ে যাওয়া হয় বরপক্ষের লোকজনকে।

কিন্তু খাওয়ার সময় শুরু হয়ে যায় বিপত্তি। খাবারের তালিকায় নেই খাসির মাংস। রেগে চটে যান বর। এ নিয়ে খাবার পরিবেশনকারীদের সঙ্গে প্রথমে শুরু হয় তর্ক। মুহূর্তের মধ্যে পরিস্থিতি উত্তপ্ত হয়ে ওঠে। পুরো বিষয়টি চলে যায় নিয়ন্ত্রণের বাইরে। বর যখন জানতে পারেন, খাবারের তালিকায় খাসির মাংস নেই, তখন সবাইকে অবাক করে সরাসরি বিয়েতে বেঁকে বসেন তিনি।

কনের পরিবারের হাজার কাকুতি মিনতি কানে নেয়নি বর। বরের মত বদলের জন্য সব ধরনের চেষ্টা করে কনেপক্ষ। তবে তাদের সেসব কথায় কর্ণপাত না করে আত্মীয়স্বজন নিয়ে বিয়েবাড়ি ছেড়ে চলে যান বর। পাশের গ্রামে তাদের এক আত্মীয়ের বাড়িতে বাকি দিন কাটায় বরপক্ষ।

পরে কেওনঝড়ে ফিরে আসার আগে ওই রাতেই আরেক নারীকে বিয়ে করেন রমাকান্ত। যদিও এ ব্যাপারে এখন পর্যন্ত থানায় অভিযোগ দায়ের করেনি কনের পরিবার।

পিডিএসও/ জিজাক

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
অন্য নারীকে বিয়ে,খাসির মাংস,খাবারের তালিকা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close