reporterঅনলাইন ডেস্ক
  ০৭ মে, ২০২১

দ্বীপ দেখভাল করলেই মিলবে ৮৮ লাখ টাকা!

পৃথিবীতে অনেক মানুষই আছেন যারা ঘুরতে পছন্দ করেন। তবে করোনার কারণে অনেকেই তাদের ইচ্ছা চাপা দিয়ে রেখেছন। ঘুরতে যাওয়ার জন্য সবার প্রথমে যা প্রয়োজন তা হলো অর্থ। তবে এমন যদি হয় কোনও দ্বীপে ঘুরতে গিয়ে সেই দ্বীপটির দেখাশোনার চাকরিও যদি পেয়ে যান। শুনতে অবাক মনে হলেও এমনটাই হয়েছে বাহমাসে। বাহামাসে ব্যক্তিগত মালিকানাধীন দ্বীপ দেখভালের জন্য এক দম্পতির খোঁজে রয়েছে একটি পরিবার। শুধু তাই নয় বছরে তাদের বেতন দেয়া হবে ৮৮ লাখ টাকা।

একটি আন্তর্জাতিক সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, পোলো ও টুইড নামে একটি ওয়েবসাইটে ওই চাকরির খবরটি প্রকাশিত হয়। তাতে বলা হয়েছে, দ্বীপ দেখাশোনার জন্য অভিজ্ঞ এক দম্পতির প্রয়োজন। এজন্য বছরে তাদের ১ লক্ষ ২০ হাজার মার্কিন ডলার অর্থাৎ ৮৮ লক্ষ টাকা দেয়া হবে। তবে ওই দম্পতিকে ন্যাপেলস, ফ্লোরিডা এবং বাহামাসে থাকা তাদের বাড়িগুলোর দেখভালও করতে হবে। ওই পরিবারটি এমন দম্পতিকে খুঁজছেন, যারা ঘুরতে ভালবাসেন সেই সঙ্গে তাদের বাড়ি দেখভালের অভিজ্ঞতাও থাকতে হবে।

দম্পতিকে অবশ্যই কর্মঠ হতে হবে। ঘরের সমস্ত কাজে পারদর্শী হতে হবে। রান্না জানলে তা আলাদা গুণ হিসেবেও বিবেচিত হবে। এর পাশাপাশি হেলথকেয়ার, অন্যান্য সবরকম সুবিধা এবং গাড়িও মিলবে।

সপ্তাহে পাঁচদিন অর্থাৎ সোমবার থেকে শুক্রবার সকাল ৮টা থেকে বিকেল ৫টা পর্যন্ত কাজ করতে হবে ওই দম্পতিকে। তবে প্রয়োজনে সপ্তাহের শেষে কিংবা অতিরিক্ত সময়েও কাজ করতে হতে পারে।

পিডিএসও/ জিজাক

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
দ্বীপ,টাকা,ঘুরতে,দম্পতি
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close