reporterঅনলাইন ডেস্ক
  ২৭ ফেব্রুয়ারি, ২০২১

বিয়ের আসরে কনে জানল তার গোপন ভিডিও বরের মোবাইলে

চারদিকে সাজসাজ রব। বিয়ের আয়োজনে মধ্যে বাজনা বেজেই চলেছে। বর এলো বলে। মালা গলায় বসে রয়েছে কনে। কিন্তু অনেকটা সময় পেরিয়ে গেলেও এলো না বর। দীর্ঘক্ষণ হইচইয়ের পর জানা গেলো হবু বউয়ের গোপন ভিডিও হাতে পেয়েছে বর। আর সেটা দেখেই বেঁকে বসেছেন তিনি। তাই বিয়ে থেকে সরে আসার সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

এমন ঘটনা ঘটেছে ভারতের পশ্চিমবঙ্গের হাওড়ার উনসানি দক্ষিণপাড়ায়। হাওড়ার শেখ আব্দুর রাজ্জাকের সঙ্গে বিয়ে ঠিক হয়েছিল একই এলাকারই হোমায়রা ইয়াসিনের। বিয়ে ছিল মঙ্গলবার। বিয়ের পুরো প্রস্তুতি সম্পন্ন হয়ে গেছে। জমজমাট বিয়ের আসরে সানাই বাজছে। সাজানো হচ্ছে চেয়ার টেবিল। বাহারি খাবারের গন্ধে চারিদিক ম ম।


আরও পড়ুন : খাসোগি হত্যায় যুবরাজকে কী শাস্তি দেবেন বাইডেন


এমনই আনন্দের মুহূর্তে শোনা গেলো চরম দুঃসংবাদ। জানা যায় বিয়ে বাতিল করেছে পাত্রপক্ষ। কারণ হবু স্ত্রীর আপত্তিকর এক ভিডিও পেয়েছেন রাজ্জাক। তাই বিয়ে বাতিল করেছেন তিনি। তৈরি হয় হুলস্থুল পরিস্থিতি। ক্ষুব্ধ কনের বাড়ির লোকেরা পরে সাঁতরাগাছি থানায় অভিযোগ জানায়।

হোমায়রার ভাই শেখ নুরুল হাসান বলেন, রাজ্জাক যে ভিডিও পেয়েছে তা আমার বোনের নয়। সম্পূর্ণ এডিট করা একটি ফেক ভিডিও। এটা বিয়ে না করার একটি বাহানা। এদিকে বিয়ের জন্য বিপুল খরচ হয়েছে হোমায়রার পরিবারের। তাই পাত্রপক্ষে কাছে চার লাখ রুপি ফেরতও চেয়েছে তারা।


আরও পড়ুন : টিকা নিয়ে ভক্তদেরও নিতে বলে মারা গেলেন অভিনেতা


রাজ্জাকের হঠাৎ এমন সিদ্ধান্তে মাথায় আকাশ ভেঙে পড়েছে মেয়ের বাবা আব্দুল হালিম লস্করের। তিনি বলেছেন, একটা ভিডিওর কথা তুলে হঠাৎ আমাদের জানানো হয় তারা এই বিয়ে করবে না। আমরা অনেক অনুরোধ করেছি। কিন্তু তারা বিয়েতে নারাজ। এটা ঠিক নয়।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বিয়ের আসরে,কনে,বর,গোপন ভিডিও,মোবাইল,হাওড়া,ভারত
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close