অনলাইন ডেস্ক
  ০৪ জানুয়ারি, ২০২১

ভ্যাকসিন নিতে নিতেই প্রেমিক নার্সকে বিয়ের প্রস্তাব

কোভিড ভ্যাকসিনের হাত ধরে নতুন করে বাঁচার স্বপ্ন দেখছে বিশ্ববাসী। কাটিয়ে উঠছেন ২০২০-এর দুঃস্বপ্ন। আর তাই বোধহয় সেই ভ্যাকসিন নেওয়ার সময় বিয়ের প্রস্তাব দিয়ে বসলেন এক কোভিডযোদ্ধাকে। স্বাস্থ্যকেন্দ্রেই করলেন ঘর বাঁধার অঙ্গীকার। আর সেই প্রেম নিবেদনের উপায়ও ছিল অভিনব।

দক্ষিণ ডাকোটার এক স্বাস্থ্যকেন্দ্রে ভ্যাকসিন নিতে হাজির হয়েছিলেন জরুরি স্বাস্থ্য পরিষেবার সুপার ভাইজার রবি ভারগাস করটেস। সেই স্বাস্থ্যকেন্দ্রেই কর্মরত তার সঙ্গী এরিক ভ্যান্ডারলি। তিনি পুরুষ নার্স। রবি ও এরিক সমকামী যুগল। দীর্ঘদিন ধরেই তাদের প্রণয়ের সম্পর্ক।

গত এক বছর ধরে করোনার বিরুদ্ধে একবারে সামনের সারিতে দাঁড়িয়ে দুজনই মহামারির বিরুদ্ধে লড়াই করছেন। বহুদিন দেখা সাক্ষাৎ-ও নেই। অবশেষে ভ্যাকসিন আসায় দিনবদলের স্বপ্ন দেখছেন বিশ্বের বহু মানুষ। তাই মোক্ষম দিনে একেবারে বিয়ের প্রস্তাব দিয়ে বসলেন রবি।

তার পোশাকের হাতার নিচে লোকানো ছিল আংটি। তখন সঙ্গীকে ভ্যাকসিন দেওয়ার তোরজোর করছেন এরিক। আর কোভিডের প্রতিষেধক নেওয়ার জন্য রবি জামার হাতা গোটাতেই এরিকের চোখে পড়ে আংটি। তখনই তাকে বিয়ের জন্য প্রস্তাব দেন রবি। প্রাথমিকভাবে বিষয়টি বিশ্বাসই করতে পারেননি এরিক। বরং উপস্থিত সহকর্মীদের জিজ্ঞেস করতে থাকেন, ‘আমি কি ঠিক দেখছি?’ ধাতস্থ হয়ে রবির প্রস্তাবে সায় দেন তিনি।

স্ট্যান্ডফোর্ড হেলথ সেন্টারের তরফে ভিডিওটি ফেসবুকে আপলোড করা হয়। আপাতত নেটিজেনরা সেই ভিডিওতেই মজেছেন। সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মে ছড়িয়ে পড়েছে ভিডিওটি। নেটিজেনরা বলছেন.মহামারি দুঃস্বপ্নের শেষে মন ভাল করা ঘটনা। দুজনের আগামী জীবনের জন্য শুভেচ্ছা জানিয়েছেন তারা। সূত্র : সংবাদ প্রতিদিন

পিডিএসও/ জিজাক

নার্সকে বিয়ের প্রস্তাব,ভ্যাকসিন,করোনা
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়