reporterঅনলাইন ডেস্ক
  ০৮ অক্টোবর, ২০২০

ভয়ঙ্কর দেখাতে নিজের নাক কেটে ফেললেন যুবক!

পেশায় ট্যাটু আর্টিস্ট। সারা শরীরে এমনকি চোখের সাদা অংশেও ট্যাটু করেছিলেন। তাতেই দু’চোখ ভয়ঙ্কর হয়ে উঠেছে! কিন্তু এতেই থেমে থাকেননি তিনি।নিজেকে ‘সাক্ষাৎ শয়তান’-এর রূপ দিতে অস্ত্রোপচার করিয়ে নিজের নাকটাই বাদ দিয়ে দিলেন ব্রাজিলের এক ট্যাটু আর্টিস্ট, নাম মাইকেল ফারো দো প্রাদো (৪২)।

মাইকেল ফারো নিজের লুক বদলে ভয়ঙ্কর করে তুলতে বিগত এক বছর ধরে একাধিক অস্ত্রোপচার করিয়েছেন। এ কাজে তাকে সাহায্য করেছেন মাইকেলের স্ত্রী, যিনি নিজেই একজন পেশাদার ‘বডি মডিফায়ার’। এছাড়াও মাইকেলের ট্যাটু আর্টিস্ট বন্ধুরা তার সারা শরীরে মানানসই ট্যাটু এঁকে ভরিয়ে দেন। মাইকেলের মুখ আর চোখেও সে ভাবে ট্যাটু এঁকে দেন তার বন্ধুরা।

এক বছর ধরে একাধিক অস্ত্রোপচারে মাইকেলের মাথায় ছোট-বড় একাধিক সিং গজিয়েছে। দাঁতের গড়নেও একাধিক মানানসই ছোট-খাটো পরিবর্তন করা হয়েছে মাইকেলের। সব শেষে সম্পূর্ণ হয়েছে নাকের গড়ন বদলের সার্জারি। শেষ অস্ত্রোপচারে নাক বাদ দিয়ে মূর্তিমান ‘শয়তান’-এর চেহারা পেয়েছেন মাইকেল ফারো দো প্রাদো। এটাই নাকি ফ্যাশন দুনিয়ার নয়া ট্রেন্ড! সম্প্রতি নিজের নতুন লুক ইনস্টাগ্রামে শেয়ার করেছেন মাইকেল। আর তার পরই ভাইরাল হয়ে যায় তার নতুন ‘বডি মডিফিকেশন স্টাইল’! সূত্র: জিনিউজ

পিডিএসও/ জিজাক

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ভয়ঙ্কর দেখাতে,বডি মডিফিকেশন স্টাইল
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close