reporterঅনলাইন ডেস্ক
  ২৬ জানুয়ারি, ২০২৩

ডাচ্-বাংলা ব্যাংকের ব্যবস্থাপক সম্মেলন

ডাচ্-বাংলা ব্যাংকের ২০২৩ সালের ব্যবস্থাপক সম্মেলন ২১ ও ২২ জানুয়ারি ঢাকায় অনুষ্ঠিত হয়। সম্মেলনে বিগত বছরের কার্যক্রম পর্যালোচনা করে ২০২৩ সালের ব্যবসার লক্ষ্যমাত্রা অর্জনে কৌশল নির্ধারণ করা হয়।

ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক আবুল কাশেম মোঃ শিরিন সম্মেলনে সভাপতিত্ব করেন। সম্মেলনে ব্যাংকের ২৩৮ টি শাখার ব্যবস্থাপকগণ উপস্থিত ছিলেন। এছাড়া ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালকগন ও সিএক্রও এবং ব্যাংকের প্রধান কার্যালয়ের ঊর্ধ্বতন নির্বাহীবৃন্দ এবং বিভাগীয় প্রধানগণ সম্মেলনে উপস্থিত ছিলেন।

ব্যবস্থাপনা পরিচালক আবুল কাশেম মো. শিরিন তাঁর বক্তব্যে ২০২৩ সালের ব্যাংকের ব্যবসার লক্ষ্যমাত্রা অর্জনের বিভিন্ন কর্মপরিকল্পনা তুলে ধরেন। তিনি বিগত বছরের লক্ষ্যমাত্রা অর্জনকারী শাখা-ব্যবস্থাপকগণ ও তাদের সহকর্মীদের অভিনন্দন জানান। যেসব শাখা-ব্যবস্থাপকগণ ২০২২ সালের নির্ধারিত লক্ষ্যমাত্রা পূরণ করতে পারেননি, তারা ২০২৩ সালের লক্ষ্যমাত্রা অর্জনের জন্য সর্বাত্মক প্রচেষ্টা অব্যাহত রাখবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।

তিনি ২০২৩ সালে সর্ববৃহৎ অনলাইন ব্যাংকিং, ফাস্ট ট্রাক, এটিএম, মোবাইল ব্যাংকিং, এজেন্ট ব্যাংকিং, পিওএস টার্মিনাল এবং নেক্সাস পে নেটওয়ার্ক কাজে লাগিয়ে ব্যাংকের ব্যবসা বৃদ্ধি করতে অধিক মনোযোগী হওয়ার জন্য শাখা ব্যবস্থাপকগণের প্রতি আহ্বান জানান এবং শাখা ব্যবস্থাপকগণকে গ্রাহকসেবার মানোন্নয়নের জন্যও নির্দেশনা দেন। সংবাদ বিজ্ঞপ্তি।

পিডিএস/মীর

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ডাচ্-বাংলা ব্যাংক,ব্যবস্থাপক সম্মেলন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close