reporterঅনলাইন ডেস্ক
  ১৯ সেপ্টেম্বর, ২০২২

মার্কেন্টাইল ব্যাংকের ‘বনানী শাখা’ নিজস্ব জায়গায়

মার্কেন্টাইল ব্যাংক লিমিটেডের ‘বনানী শাখা’ স্থানান্তরিত হয়ে নিজস্ব ঠিকানায় রবিবার (১৮ সেপ্টেম্বর) থেকে কার্যক্রম শুরু করেছে। ব্যাংকের চেয়ারম্যান মোরশেদ আলম এমপি প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি যুক্ত হয়ে নতুন ঠিকানায় বনানী শাখার উদ্বোধন ঘোষণা করেন। প্রধান কার্যালয় থেকে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মো. কামরুল ইসলাম চৌধুরী ফিতা কেটে বনানী শাখার কার্যক্রম শুরু করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ব্যাংকের ভাইস চেয়ারম্যান এ.এস.এম. ফিরোজ আলম ও মো. আব্দুল হান্নান, নির্বাহী কমিটির চেয়ারম্যান মো. আনোয়ারুল হক, ঝুঁকি ব্যবস্থাপনা কমিটির চেয়ারম্যান এম. আমানউল্লাহ ও পরিচালক আকরাম হোসেন (হুমায়ুন)।

অনুষ্ঠানে ভার্চুয়ালি যুক্ত ছিলেন ব্যাংকের এএমডি মতিউল হাসান, ডিএমডিবৃন্দ মো. জাকির হোসাইন, আদিল রায়হান, শামীম আহম্মদ, হাসনে আলম ও মু. মাহমুদ আলম চৌধুরী, সিএফও তাপস চন্দ্র পাল, পিএইচডি, এসইভিপিবৃন্দ অসীম কুমার সাহা, শাহ মো. সোহেল খুরশীদ ও মোহাম্মদ ইকবাল রেজওয়ান, কোম্পানি সেক্রেটারি আবু আসগার জি. হারুনী, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও বনানী শাখা প্রধান জেরীন আহমদ, ইয়র্ক গ্রুপের এমডি সেলিম খান, বনানী ডিএনসিসি সুপার মার্কেটের সভাপতি ইঞ্জিনিয়ার সিরাজুল ইসলামসহ ব্যাংকের ঊর্ধ্বতন নির্বাহী, সকল শাখা ও উপশাখা প্রধানগণ ও আমন্ত্রিত অতিথিরা। সংবাদ বিজ্ঞপ্তি

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মার্কেন্টাইল ব্যাংক
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close