reporterঅনলাইন ডেস্ক
  ২০ জুলাই, ২০২১

যেসব এলাকায় ব্যাংক খোলা

ঈদের ছুটি শুরু হলেও মঙ্গলবার তৈরি পোশাক শিল্পে কর্মরত শ্রমিক, কর্মচারী ও কর্মকর্তাদের বেতন-বোনাস এবং অন্যান্য ভাতা পরিশোধের সুবিধার্থে কিছু এলাকায় খোলা রয়েছে ব্যাংক। এর বাইরে ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশনে ব্যাংকের পশুর হাট সংলগ্ন শাখায় বিশেষ ব্যবস্থায় রাত ৮টা পর্যন্ত ব্যাংকিং কার্যক্রম চলবে।

আর তৈরি পোশাক শিল্প সংশ্লিষ্ট শাখায় মঙ্গলবার লেনদেন চলবে সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত । লেনদেন পরবর্তী কার্যক্রম বিকেল সাড়ে ৩টার মধ্যে শেষ করতে হবে।

ব্যাংকের যেসব শাখা খোলা রয়েছে সেগুলো হলো- ঢাকা মহানগরী, টঙ্গী, গাজীপুর, আশুলিয়া, সাভার, ভালুকা, নারায়ণগঞ্জ ও চট্টগ্রামে অবস্থিত তফসিলি ব্যাংকের তৈরি পোশাক শিল্প সংশ্লিষ্ট শাখা।

এর আগে রোববার বাংলাদেশ ব্যাংক ঢাকায় পশুর হাট সংলগ্ন ব্যাংকের শাখা খোলা রাখার বিষয়ে একটি সার্কুলার জা‌রি করে।

এতে মঙ্গলবার ঢাকার পশুর হাটের নিকটতম শাখা ও উপশাখা সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত খোলা রাখতে ব্যবস্থা নেয়ার নির্দেশ দেয়া হয়।

অপরদিকে ঈদুল আজহার আগে তৈরি পোশাক সংশ্লিষ্ট বিভিন্ন প্রতিষ্ঠান রপ্তানি বিল বিক্রয়ের এবং উক্ত শিল্পে কর্মরত শ্রমিক, কর্মচারী ও কর্মকর্তাদের বেতন-বোনাস এবং অন্যান্য ভাতা পরিশোধের সুবিধার্থে ঢাকা মহানগরী, আশুলিয়া, টঙ্গী, গাজীপুর, সাভার, ভালুকা, নারায়ণগঞ্জ ও চট্টগ্রামে অবস্থিত তফসিলি ব্যাংকের তৈরি পোশাক শিল্প সংশ্লিষ্ট শাখা ১৭ ও ২০ জুলাই খোলা রাখার নির্দেশ দেয় বাংলাদেশ ব্যাংক। এসব শাখায় লেনদেন চলবে ১০টা থেকে ২টা পর্যন্ত।

পিডিএসও/ জিজাক

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ব্যাংক খোলা,করোনাভাইরাস,পশুর হাট
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close