reporterঅনলাইন ডেস্ক
  ২৫ জুন, ২০২৪

এসএসএস কর্মীদের বিশেষ সুবিধা দেবে ব্র্যাক ব্যাংক

ব্র্যাক ব্যাংকের ডিপিএস ও ফিক্সড ডিপোজিটসহ নানা সুযোগ-সুবিধা উপভোগ করবে সোসাইটি ফর সোসাল সার্ভিস (এসএসএস) কর্মকর্তারা। এ সংক্রান্ত এমপ্লয়ি ব্যাংকিং চুক্তি গত ৩ জুন টাঙ্গাইলের এসএসএসের প্রধান কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে। ব্র্যাক ব্যাংকের হেড অব এমপ্লয়ি ব্যাংকিং এ কে এম শাহাদুল ইসলাম এবং এসএসএস নির্বাহী পরিচালক আবদুল হামিদ ভূঁইয়া নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন।

এই চুক্তির অধীনে সোসাইটি ফর সোশ্যাল সার্ভিসের কর্মকর্তারা ব্র্যাক ব্যাংকের সঙ্গে স্যালারি অ্যাকাউন্ট, মাল্টি-কারেন্সি ডেবিট কার্ড, ক্রেডিট কার্ড, ঋণসুবিধা, ডিপিএস এবং ফিক্সড ডিপোজিটসহ ব্যাংকের এমপ্লয়ি ব্যাংকিংয়ের নানা সুবিধা উপভোগ করতে পারবেন। ব্র্যাক ব্যাংকের সহজ এবং আনন্দদায়ক ব্যাংকিং সুবিধা তাদের দেবে অন্যরকম এক ব্যাংকিং অভিজ্ঞতা। এসএসএস পরিচালক (এইচআরডি ও অ্যাডমিন) মাহবুবুল হক ভূঁইয়া এবং ব্র্যাক ব্যাংকের রিজিওনাল হেড ঢাকা নর্থ ও ময়মনসিংহ তানভীর রহমান, হেড অব এমএফআই অ্যান্ড এগ্রিকালচার ফাইন্যান্স তাপস কুমার রায়, রিলেশনশিপ ম্যানেজার, এমএফআই ফাইন্যান্স উম্মে হাবিবা এবং উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

করপোরেট পেশাজীবীদের চাহিদার বিষয়টি মাথায় রেখে তাদের জন্য বিস্তৃত সুযোগ-সুবিধাসম্বলিত উন্নত এবং আনন্দদায়ক রিটেইল ব্যাংকিং অভিজ্ঞতা দেওয়ায় ব্র্যাক ব্যাংক সব সময় প্রতিশ্রুতিবদ্ধ, এই চুক্তি তারই প্রতিফলন। সংবাদ বিজ্ঞপ্তি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close