reporterঅনলাইন ডেস্ক
  ২৮ মে, ২০২৩

প্রাইম ব্যাংকে মানিলন্ডারিংবিষয়ক প্রশিক্ষণ

প্রাইম ব্যাংকের এএমএল অ্যান্ড সিএফটি ডিভিশনের উদ্যোগে সম্প্রতি সিলেটের স্থানীয় একটি কনফারেন্স হলে ‘এএমএল অ্যান্ড সিএফটি কমপ্লায়েন্স’ শীর্ষক দিনব্যাপী এক প্রশিক্ষণ কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে। প্রধান অতিথি হিসেবে প্রশিক্ষণ কর্মসূচি উদ্বোধন করেন বাংলাদেশ ব্যাংক সিলেট কার্যালয়ের নির্বাহী পরিচালক (চলতি দায়িত্ব) রূপ রতন পাইন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রাইম ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান মানিলন্ডারিং প্রতিরোধ পরিপালন কর্মকর্তা মো. জিয়াউর রহমান। এছাড়া স্বাগত বক্তব্য দেন ব্যাংকের এসইভিপি ও উপপ্রধান মানিলন্ডারিং প্রতিরোধ পরিপালন কর্মকর্তা মো. ইকবাল হোসেন।

প্রাইম ব্যাংকের সিলেট অঞ্চলের ২০টি শাখার অপারেশন ম্যানেজারসহ মোট ১৫৪ জন কর্মকর্তা উক্ত প্রশিক্ষণ কর্মশালায় অংশগ্রহণ করেন। প্রশিক্ষণ কর্মসূচিতে মোট ৫টি সেশনে মানিলন্ডারিং ও সন্ত্রাসে অর্থায়ন প্রতিরোধবিষয়ক বিভিন্ন গুরুত্বপূর্ণ বিষয়ে আলোকপাত করা হয়।

রিসোর্স পার্সন হিসেবে সেশনসমূহ পরিচালনা করেন বাংলাদেশ ব্যাংক সিলেট কার্যালয়ের পরিচালক (পরিদর্শন) একেএম এহসান এবং প্রাইম ব্যাংকের এএমএল অ্যান্ড সিএফটি ডিভিশনের কর্মকর্তারা। প্রশিক্ষণ কর্মসূচির শেষে প্রশ্নোত্তর পর্ব এবং মূল্যায়ন পরীক্ষা অনুষ্ঠিত হয়। সংবাদ বিজ্ঞপ্তি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close