reporterঅনলাইন ডেস্ক
  ২৮ মে, ২০২৩

সিআইপি নির্বাচিত হওয়ায় আমানউল্লাহকে মার্কেন্টাইল ব্যাংকের শুভেচ্ছা

মার্কেন্টাইল ব্যাংকের উদ্যোক্তা পরিচালক ও ঝুঁকি ব্যবস্থাপনা কমিটির চেয়ারম্যান এবং আমান গ্রুপ অব কোম্পানিজের প্রতিষ্ঠাতা এম আমানউল্লাহ রপ্তানি বাণিজ্যে বিশেষ অবদান রাখায় বাংলাদেশ সরকার তাকে বাণিজ্যিক গুরুত্বপূর্ণ ব্যক্তি (সিআইপি) নির্বাচিত করেছে। বৃহস্পতিবার (২৫ মে) মার্কেন্টাইল ব্যাংকের প্রধান কার্যালয়ে চেয়ারম্যান মোরশেদ আলম এমপির নেতৃত্বে পরিচালনা পর্ষদের সদস্যরা ও ব্যবস্থাপনা কর্তৃপক্ষ তাকে ফুলেল শুভেচ্ছা জানান।

এ সময় উপস্থিত ছিলেন ব্যাংকের ভাইস চেয়ারম্যান এ এস এম ফিরোজ আলম ও মো. আবদুল হান্নান, নির্বাহী কমিটির চেয়ারম্যান মো. আনোয়ারুল হক, মার্কেন্টাইল ব্যাংক সিকিউরিটিজ লিমিটেডের চেয়ারম্যান এম এ খান বেলাল, পরিচালকরা আলহাজ আকরাম হোসেন (হুমায়ুন), আলহাজ মোশাররফ হোসেন ও মোহাম্মদ আবদুল আউয়াল, ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মো. কামরুল ইসলাম চৌধুরী, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মতিউল হাসান, সিএফও তাপস চন্দ্র পাল, পিএইচডি, কোম্পানি সচিব আবু আসগার জি হারুনী।

উল্লেখ্য, আমান গ্রুপ অব কোম্পানিজের প্রতিষ্ঠাতা এম আমানউল্লাহ পোশাকশিল্প, প্রসাধনী, ভোগ্যপণ্য, গণমাধ্যম ও আর্থিক প্রতিষ্ঠানসহ বিভিন্ন ব্যবসার সঙ্গে জড়িত। সংবাদ বিজ্ঞপ্তি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close