reporterঅনলাইন ডেস্ক
  ১৪ মার্চ, ২০২৩

বেসিক ব্যাংকে আন্তর্জাতিক নারী দিবস উদযাপন

রাষ্ট্র মালিকানাধীন বেসিক ব্যাংক লিমিটেডের উদ্যোগে বৃহস্পতিবার (৯ মার্চ) আন্তর্জাতিক নারী দিবস উদযাপন করা হয়। এবার নারী দিবসের প্রতিপাদ্য- ‘ডিজিটাল প্রযুক্তি ও উদ্ভাবন, জেন্ডার বৈষম্য করবে নিরসন’ এর সঙ্গে সংগতি রেখে রাজধানীতে ব্যাংকের বনানী শাখায় কেক কেটে দিবসটি উদযাপনের মাধ্যমে নারী সহকর্মীদের সম্মান জানানো হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও মো. আনিসুর রহমান এবং সভাপতিত্ব করেন উপব্যবস্থাপনা পরিচালক মো. আ. রহিম। এছাড়া ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক আবু মো. মোফাজ্জেল ও মো. আবুল কালাম আজাদ, মহাব্যবস্থাপক এ এস এম রওশানুল হক, মো. ইসমাইল, মো. মমিনুল হক, উপমহাব্যবস্থাপক ও আন্তর্জাতিক নারী দিবস উদযাপন কমিটির আহ্বায়ক হেলেনা পারভীন, বনানী শাখার ব্যবস্থাপক রাজিয়া খাতুনসহ বিভিন্ন স্তরের ঊর্ধ্বতন নির্বাহীরা, নারী কর্মকর্তারা এবং অন্যান্য সর্বস্তরের কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বক্তারা নারী দিবসের পেক্ষাপট তুলে ধরে নারীর প্রতি সব ধরনের বৈষম্য নিরসন করে নারীর অগ্রযাত্রাকে আরো বেগবান করার বিষয়ে আহ্বান জানান। এছাড়াও অনুষ্ঠানে দেশাত্মবোধক গান পরিবেশন এবং কবিতা আবৃত্তি করেন বেসিক ব্যাংকের নারী নির্বাহী ও কর্মকর্তারা। সংবাদ বিজ্ঞপ্তি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close