বেনাপোল (যশোর) প্রতিনিধি

  ২৬ জানুয়ারি, ২০২৩

বেনাপোল-পেট্রাপোল আমদানি-রপ্তানি দুদিন বন্ধ

আজ (২৬ জানুয়ারি) ভারতের প্রজাতন্ত্র দিবস ও সরস্বতী পূজা এবং শুক্রবার (২৭ জানুয়ারি) সাপ্তাহিক ছুটি থাকায় দুদিন বেনাপোল-পেট্রাপোল বন্দর দিয়ে দুদেশের মধ্যে আমদানি-রপ্তানি বন্ধ থাকবে।

বেনাপোল সিঅ্যান্ডএফ এজেন্টস স্টাফ অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক সাজেদুর রহমান জানান, বৃহস্পতিবার ভারতের প্রজাতন্ত্র দিবস ও সরস্বতী পূজা এবং শুক্রবার সাপ্তাহিক ছুটির কারণে আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ থাকবে বলে দুদেশের সিঅ্যান্ডএফ এজেন্টস অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে জানানো হয়েছে। শনিবার সকাল থেকে পুনরায় আমদানি-রপ্তানি কার্যক্রম চালু হবে। বেনাপোল চেকপোস্ট পুলিশ ইমিগ্রেশনের ওসি আবুল কালাম আজাদ জানান, বেনাপোল-পেট্রাপোল বন্দর দিয়ে আমদানি-রপ্তানি বন্ধ থাকলেও দুদেশের মধ্যে পাসপোর্টযাত্রী যাতায়াত অন্যান্য দিনের মতো স্বাভাবিক থাকবে।

বেনাপোল চেকপোস্ট কার্গো শাখার রাজস্ব কর্মকর্তা কলিম উল্লাহ জানান, ভারতের প্রজাতন্ত্র দিবস ও স্বরস্বতী পূজা উপলক্ষে ও সাপ্তাহিক ছুটিতে দুদিন বেনাপোল-পেট্রাপোল বন্দর দিয়ে আমদানি-রপ্তানি বন্ধ থাকবে। তবে বৃহস্পতিবার বন্দর ও কাস্টম হাউসের কার্যক্রম চলবে। বেনাপোল বন্দরে পণ্য খালাস করে ভারতীয় খালি ট্রাক ফিরে যেতে পারবে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close