reporterঅনলাইন ডেস্ক
  ০৭ ডিসেম্বর, ২০২২

বিশ্বকাপ ফুটবল-২০২২ এর গর্বিত অংশীদার গ্রী এসি

বিশ্বের প্রথম শীতকালীন ফিফা বিশ্বকাপ-২০২২ এখন পুরোদমে চলছে। মরু জলবায়ু এবং পৃথিবীর সবচেয়ে উষ্ণ বৈশিষ্ট্যযুক্ত দেশ কাতারে। যেখানে শীতকালেও সর্বোচ্চ তাপমাত্রা ৩০ ডিগ্রি সেলসিয়াসে পৌঁছাতে পারে।

গ্রী ২০২২ বিশ্বকাপের প্রকল্পগুলির এয়ারকন্ডিশনার সরবরাহকারী হিসাবে নির্বাচিত হয় কঠোর বিডিং প্রক্রিয়ায়। এই বিশাল কর্মযজ্ঞ সফল সম্পাদনের জন্য গ্রী শুরু থেকে একটি বিশাল কর্মী বাহিনী যুক্ত করেছে কাতারে। সবুজ মাঠে গ্রী ব্র্যান্ড এয়ারকন্ডিশনার খেলোয়াড় ও দর্শকদেরকে আরামদায়ক ও মনোরম পরিবেশ প্রদান করে বর্তমানে বিশ্বব্যাপী ব্যাপকভাবে প্রশংসিত হচ্ছে।

যেমন আল রায়ানের এডুকেশন সিটি স্টেডিয়াম; স্টেডিয়াম ৯৭৪; দোহার আল থুমামা স্টেডিয়াম, চিয়ারফুল ভিলেজ মদিনাতনা সহ কাতারের বিভিন্ন হোটেল, মোটেল, ভিলা, আবাসিক ভবন, মাল্টিন্যাশনাল অফিসে ৪০,০০০ এর বেশি সেট গ্রী এয়ারকন্ডিশনার স্থাপন করা হয়েছে। ফিফা বিশ্বকাপের ইতিহাসে প্রথমবারের মতো খেলোয়াড় ও দর্শকদের জন্য একটি আরামদায়ক ও সুরক্ষিত পরিবেশ নিশ্চিত করতে স্টেডিয়ামগুলো গ্রী কুলিং ডিভাইস দিয়ে সুরক্ষিত করা হয়েছে। স্টেডিয়াম এবং মাঠের বাইরেও গ্রী তৈরি পণ্য ও হোম অ্যাপল্যায়েন্স সামগ্রী কাতারের ভোক্তাদের বাড়তি নজর কাড়ছে।

১৯৯১ সালে প্রতিষ্টিত হয়ে কাতারের পাশাপাশি বিশ্বে ১৮০ টির ও অধিক দেশে ৩০ কোটির বেশি গ্রাহক গ্রী এসি ব্যবহার করছে। গ্রী বিশ্বব্যাপী রেসিডেনসিয়াল এসি, অল ইনভার্টার কন্ট্রোল মাল্টি ভিআরএফ এবং ম্যাগনেটিক বিয়ারিং চিলার এয়ারকন্ডিশনিং সিস্টেম তৈরী ও বাজারজাতকরণ করছে। গ্রী বাৎসরিক ৬০ কোটি সেট রেসিডেনসিয়াল এসি এবং ৫.৫ কোটি সেট সেন্ট্রাল এয়ারকন্ডিশনিং সিস্টেম উৎপাদন করছে। গ্রী’র মাল্টি ভিআরএফ সিস্টেম বিশ্বের অধিকাংশ বড় বড় প্রকল্প, পার্লামেন্ট হাউস, এয়ারপোর্ট, মোটেল, সুউচ্চ টাওয়ার, বৃহৎ কর্পোরেট অফিস, বহুতল ভবন, হাসপাতাল এবং শিল্প কলকারখানায় ব্যবহার করা হচ্ছে। বিগত ১৭ বছর যাবৎ গ্রী একটানা বিশ্বের নাম্বার ওয়ান এয়ারকন্ডিশনারের স্বীকৃতি পেয়ে আসছে। সংবাদ বিজ্ঞপ্তি

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close