reporterঅনলাইন ডেস্ক
  ২৯ নভেম্বর, ২০২২

এনসিসি ইসলামিক ব্যাংকিংয়ের উদ্বোধন

এনসিসি ব্যাংক লিমিটেডের শরিয়াভিত্তিক ব্যাংকিং সেবা ‘এনসিসি ইসলামিক’-এর কার্যক্রম শুরু হয়েছে। এ উপলক্ষে রবিবার (২৭ নভেম্বর) ঢাকার গুলশান-২ এ এনসিসি ইসলামী ব্যাংকিংয়ের কার্যক্রম এবং ফ্ল্যাগশিপ ইসলামিক শাখার আনুষ্ঠানিক উদ্বোধন করেন ব্যাংকের চেয়ারম্যান মো. আবুল বাশার এবং ভাইস চেয়ারম্যান সোহেলা হোসেন। ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোহাম্মদ মামদুদুর রশীদ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। এ সময় প্রাক্তন চেয়ারম্যান ও ঝুঁকি ব্যবস্থাপনা কমিটির চেয়ারম্যান মো. নূরুন নেওয়াজ, প্রাক্তন চেয়ারম্যান ও নির্বাহী কমিটির চেয়ারম্যান এস এম আবু মহসীন, পরিচালক ও প্রাক্তন ভাইস চেয়ারম্যান খায়রুল আলম চাকলাদার এবং পরিচালক মোহাম্মদ সাজ্জাদ উন নেওয়াজসহ শরিয়াহ সুপারভাইজরি কমিটির সদস্য ড. মো. আনোয়ার হোসাইন মোল্লা উপস্থিত ছিলেন।

ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক, সিনিয়র ম্যানেজমেন্ট টিমের সদস্য, প্রধান কার্যালয়ের বিভাগীয় প্রধানসহ অন্যান্য শাখার ঊর্ধ্বতন ব্যবস্থাপক এবং বিশিষ্ট ব্যবসায়ী, গ্রাহক ও শুভানুধ্যায়ী এবং গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির ভাষণে ব্যাংকের চেয়ারম্যান মো. আবুল বাশার বলেন, এনসিসি ব্যাংক গ্রাহকদের চাহিদা পূরণে এবং দ্রুততম সময়ে সর্বোত্তম ও প্রযুক্তিনির্ভর ব্যাংকিং সেবা প্রদানে অঙ্গীকারাবদ্ধ। এরই ধারাবাহিকতায় এনসিসি ব্যাংক বাংলাদেশের আর্থ-সামাজিক প্রেক্ষাপটে ইসলামিক ব্যাংকিং কার্যক্রম ও অর্থব্যবস্থার গুরুত্ব বিবেচনা করে ইসলামিক ব্যাংকিং কার্যক্রম শুরু করল। প্রচলিত ধারার ব্যাংকিংয়ের পাশাপাশি শরিয়া ভিত্তিক ইসলামিক ব্যাংকিং কার্যক্রম দেশের ব্যাংকিং সেক্টরসহ সামগ্রিক অর্থনৈতিক কার্যক্রমকে আরও বেগবান করবে বলে তিনি আশা প্রকাশ করেন। তিনি ব্যবসায়ী এবং পেশাজীবীদের এনসিসি ইসলামিক ব্যাংকিং সেবা গ্রহণের আহ্বান জানান। সংবাদ বিজ্ঞপ্তি

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close