নিজস্ব প্রতিবেদক

  ২৮ জুন, ২০২২

মতিঝিলে বিসিকের উদ্যোক্তা মেলা শুরু

সিএমএসএমই উদ্যোক্তাদের পণ্যের বিকাশ, প্রচার, প্রসারের জন্য রাজধানীর মতিঝিলে বিসিক জেলা কার্যালয়ে ক্রেতাণ্ডবিক্রেতাদের উদ্যোক্তা মেলা শুরু হয়েছে। রবিবার সকালে বিসিক চেয়ারম্যান মো. মাহবুবর রহমান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ মেলার উদ্বোধন করেন।

সম্মেলন ও মেলায় সিএমএসএমই উদ্যোক্তাদের তৈরি বিভিন্ন পণ্য যেমন- চামড়াজাত পণ্য (ব্যাগ, জুতা, বেল্ট ও মানিব্যাগ), হ্যান্ডিক্রাফটস, মধু, পাটজাত পণ্য, বুটিকস্ ইত্যাদি প্রদর্শিত ও বিক্রয় করা হবে। এতে ৪৭টি স্টলে বাহারি পণ্যের পসরা সাজিয়েছেন উদ্যোক্তারা। এ মেলা চলবে আগামী ৫ জুলাই (শুক্র-শনি) ব্যতীত পর্যন্ত। সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত ক্রেতাণ্ডবিক্রেতা সম্মিলন ও উদ্যোক্তা মেলা সর্বসাধারণের জন্য উন্মুক্ত থাকবে।

এর আগে সকালে মতিঝিলে বিসিক ভবনের (পুরাতন) সম্মেলন কক্ষে সিএমএসমই উদ্যোক্তাদের পণ্য বাজারজাতকরণ ও রপ্তানি প্রস্তুতি শীর্ষক সেমিনার অনুষ্ঠিত হয়। সেমিনারে মূল প্রবন্ধ উপস্থাপন করেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের অর্গানাইজেশন, স্ট্র্যাটিজি অ্যান্ড লিডারশিপ বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. মুহাম্মদ শরীয়ত উল্লাহ। এতে সভাপতিত্ব করেন বিসিকের ঢাকা জেলা কার্যালয়ের উপমহাব্যবস্থাপক মো. মাহবুবুর রহমান।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close