রংপুর ব্যুরো

  ২৫ নভেম্বর, ২০২১

রংপুরে তরুণ সেরা করদাতা তৌহিদ হোসেন

২০২০-২১ অর্থবছরের রংপুর কর অঞ্চলের ১নং সেরা সর্বোচ্চ করদাতা পরপর চতুর্থবারের মতো সম্মাননা গ্রহণ করেছেন রয়েলটি মেগা মলের চেয়ারম্যান ও সুমি গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক। আজহাজ মো. তৌহিদ হোসেন। এর আগে ২০১৮ ও ২০১৯ এবং ২০২০ সালেও তরুণ সম্মাননা পেয়েছিলেন তিনি।

২০২০-২১ কর বর্ষের সর্বোচ্চ কর প্রদান অনুষ্ঠানে তরুণ সেরা করদাতা রাষ্ট্রীয় সম্মাননা ক্রেস্ট ও সনদ তুলে দেন অনুষ্ঠানে প্রধান অতিথি রংপুর সিটি করপোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা।

গতকাল বুধবার রংপুর আরডিআরএস ভবনের বেগম রোকেয়া অডিটোরিয়ামে রংপুর কর অঞ্চলের অধিক্ষেত্রাধীন রংপুর সিটি করপোরেশন এবং জেলা ভিত্তিক সর্বোচ্চ ও দীর্ঘ সময় আয়কর প্রদানকারী সেরা করদাতাদের সম্মাননা সনদ ও ক্রেস্ট প্রধান অনুষ্ঠানের আয়োজন করেন।

রংপুর কর অঞ্চলের কর কমিশনার আবু হান্নান দেলওয়ার হোসেনের সভাপতিত্বে বিষেশ অতিথির বক্তব্য রাখেন রংপুর রেঞ্জ ডিআইজি দেবদাস ভট্টাচার্য, রংপুর মেট্রোপলিটন পুলিশের পুলিশ কমিশনার আবদুল আলীম মাহমুদ, অতিরিক্ত বিভাগীয় কমিশনার (রাজস্ব) আবু তাহের মো. মাসুদ রানা, রংপুর কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেটের কমিশনার শওকত আলী সাদী প্রমুখ।

টানা চতুর্থবারের সেরা করদাতা তৌহিদ বলেন, দেশের জাতীয় বাজেটের ৯০ শতাংশের জোগান দেয় দেশের মানুষ। দেশের সবাই ইতিবাচক মানসিকতা নিয়ে দেশের স্বার্থে ও আগামী প্রজন্মের কথা ভেবে কর দিলে দেশ সমৃদ্ধির দিকে এগিয়ে যাবে। সবার দোয়ায় আমি এত দূরে এসেছি। সবাই আমার জন্য দোয়া করবেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close