reporterঅনলাইন ডেস্ক
  ২২ নভেম্বর, ২০২১

ফুজিফিল্মের প্রিন্টার এনেছে জিএমই গ্রুপ

জাপানের বিশ্বখ্যাত ফুজিফিল্ম বিজনেস ইনোভেশনের অফিস মাল্টিফাংশন প্রিন্টারের প্রথম সরবরাহকারী হতে যাচ্ছে বাংলাদেশের জিএমই গ্রুপ। এজন্য কোম্পানিটি ব্যবসায়িক চুক্তি স্বাক্ষর করেছে ফুজিফিল্ম বিজনেস ইনোভেশন করপোরেশনের সঙ্গে। চুক্তি অনুযায়ী বাংলাদেশে ফুজিফিল্মের মাল্টিফাংশন প্রিন্টারের একমাত্র সরবরাহকারী জিএমই।

আগামী ডিসেম্বরে বাংলাদেশের বাজারে পাওয়া যাবে বিশ্বখ্যাত ফুজিফিল্ম বিজনেস ইনোভেশনের দুটি নতুন মডেলের অফিস প্রিন্টার। এই দুটি মডেল হলো এপিওস প্রিন্ট সি থ্রি টুয়েন্টিফাইভ ডি ডব্লিউ এবং এপিওস সি থ্রি টুয়েন্টিফাইভ জেড।

প্রাথমিক পর্যায়ে জিএমই অ৪ আকারের প্রিন্টার দুটি বিপণন করবে। প্রিন্টার দুটি এই শ্রেণির প্রিন্টারের মধ্যে আকারে সবচেয়ে ছোট ও ওজনে হালকা। অফিস বা কর্মক্ষেত্রে সর্বোচ্চ প্রিন্টিং সুবিধা পেতে প্রিন্টার দুটিতে সর্বোত্তম মান নিশ্চিত করেছে ফুজিফিল্ম বিজনেস ইনোভেশন।

ফুজিফিল্ম বিজনেস ইনোভেশনের ভাইস প্রেসিডেন্ট কেন সুগিয়ামা বলেন, ‘বাংলাদেশে ফুজিফিল্ম বিজনেস ইনোভেশনের প্রিন্টার সরবরাহের জন্য জিএমইর সঙ্গে যুক্ত হতে পেরে আমি খুবই আনন্দিত।’

জিএমই গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ডা. চৌধুরী হাসান মাহমুদ বলেন, জাপানের ফুজিফিল্ম বিজনেস ইনোভেশনের সঙ্গে ব্যবসা সম্প্রসারণ করতে পেরে জিএমই গ্রুপ খুবই আনন্দিত। আমি বিশ্বাস করি, এই দুটি নতুন মডেলের প্রিন্টার ব্যবহারকারীদের পছন্দের তালিকায় শীর্ষে থাকবে। প্রিন্টারের গুণগত মান এবং বহুমুখী কাজে ব্যবহার করা যাবে। আবার গ্রাহকদের জন্য প্রতিযোগিতামূলক মূল্যও নিশ্চিত করা হয়েছে।

অন্যান্য ব্র্যান্ডের তুলনায় ফুজিফিল্ম বিজনেস ইনোভেশনের প্রিন্টার দুটি সাশ্রয়ী। প্রিন্টার দুটির স্বাতন্ত্র্য সুবিধা তুলে ধরে সব শ্রেণির ব্যবহারকারীদের হাতে এই প্রিন্টার তুলে দিতে চায় জিএমই।

জিএমই গ্রুপ : পাঁচ দশক ধরে বাংলাদেশে চিকিৎসা, স্বাস্থ্যসেবা, গ্রাফিকস, ইলেকট্রনিক ইমেজিং ও ফটো ইমেজিং পণ্যে নেতৃত্ব দিয়ে আসছে জিএমই গ্রুপ। উচ্চপ্রযুক্তির পণ্য ও বিক্রয়োত্তর সেবার নিশ্চয়তার কারণে গ্রুপটি সুনাম অর্জন করেছে। ফুজিফিল্ম করপোরেশন, শিমাদজু করপোরেশন, বোস্টন সায়েন্টিফিক, দাই নিপ্পন স্ক্রিন ম্যানুফ্যাকচারিং কোম্পানি লিমিটেড, শাকুরাই গ্রাফিক সিস্টেমের মতো বিশ্বখ্যাত কোম্পানির সঙ্গে জিএমইর ব্যবসায়িক সম্পর্ক রয়েছে। জিএমই গ্রুপ বিশ্বখ্যাত ব্র্যান্ডের পণ্যের সরবরাহকারী ছাড়াও চিকিৎসা সরঞ্জাম উৎপাদন, কৃষি, গবাদিপশুর খামার, আর্থিক সেবা ও আবাসন খাতের ব্যবসায় যুক্ত রয়েছে।

ফুজিফিল্ম বিজনেস ইনোভেশন করপোরেশন ফুজিফিল্ম বিজনেস ইনোভেশন বিশ্বব্যাপী ব্যবসা সম্প্রসারণের জন্য উদ্ভাবনি প্রযুক্তি ব্যবহারে প্রতিশ্রুতিবদ্ধ। ১৯৬২ সালে জাপানে ‘ফুজি জেরক্স’ হিসেবে যাত্রার পর থেকে নতুন নতুন প্রযুক্তি উদ্ভাবনে নেতৃত্ব দিয়ে আসছে কোম্পানিটি। দীর্ঘদিনের অভিজ্ঞতা ব্যবহার করে কোম্পানিটি পণ্যের মান উন্নয়ন করে যাচ্ছে। বিশ্বমানের মাল্টিফাংশন প্রিন্টার, প্রডাকশন প্রিন্টার এবং তথ্যপ্রযুক্তি সেবায় কোম্পানিটি গ্রাহকদের আস্থা অর্জন করেছে। এই প্রতিশ্রুতি অব্যাহত রাখতে ২০২১ সালের ১ এপ্রিল কোম্পানিটির নাম পরিবর্তন করে রাখা হয় ‘ফুজিফিল্ম বিজনেস ইনোভেশন করপোরেশন। সংবাদ বিজ্ঞপ্তি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close