reporterঅনলাইন ডেস্ক
  ১০ অক্টোবর, ২০২১

মিডল্যান্ড ব্যাংকের চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পুনর্নির্বাচিত

নিলুফার জাফরুল্লাহ পুনরায় মিডল্যান্ড ব্যাংক লিমিটেডের (এমডিবি) চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। একই সঙ্গে মো. শামসুজ্জামান পুনরায় ব্যাংকের ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। গত বৃহস্পতিবার অনুষ্ঠিত ব্যংকের পরিচালনা পর্ষদের ১১৫তম সভায় পরিচালকরা সর্বসম্মতিক্রমে পর্ষদের চেয়ারম্যান এবং ভাইস চেয়ারম্যানকে পুনর্নির্বাচিত করেন।

নিলুফার জাফরুল্লাহ সূচনালগ্ন থেকে সেপ্টেম্বর ২০১৮ সাল পর্যন্ত মিডল্যান্ড ব্যাংক লিমিটেডের ভাইস চেয়ারম্যান এবং এরপর থেকে ব্যাংকের চেয়ারম্যান হিসেবে দায়িত্বে ছিলেন। তিনি নবম ও দশমতম জাতীয় সংসদের একজন সংসদ সদস্য। একজন স্থপতি হিসেবে, মিসেস জাফরুল্লাহ ২৫ বছরেরও বেশি সময় ধরে শিক্ষা ও উন্নয়নে অবদান রেখেছেন। তিনি সমাজের বিভিন্ন মানবিক কাজের সঙ্গে যুক্ত। তিনি ইন্ডিপেন্ডেন্ট ইউনিভার্সিটি বাংলাদেশ (আইইউবি) এবং চট্টগ্রাম ইন্ডিপেন্ডেন্ট ইউনিভার্সিটির (সিআইইউ) ট্রাস্টি বোর্ডের সদস্য। তিনি হংকং সাংহাই মানজালা টেক্সটাইলস লিমিটেডের পরিচালক এবং বেগম জেবুন্নেসা ও কাজী মাহাব্বুল্লাহ জনকল্যাণ ট্রাস্টের ডোনার ট্রাস্টি।

দেশের স্বনামধন্য শিল্পগ্রুপ মাইক্রো ফাইবার গ্রুপের কর্ণধার, বিশিষ্ট শিল্পপতি মো. শামসুজ্জামান লিবার্টি নিটওয়্যার লিমিটেডের মনোনীত পরিচালক হিসেবে মিডল্যান্ড ব্যাংক লিমিটেডের পরিচালনা পর্ষদের সদস্য।

তিনি এর আগে ব্যাংকের পরিচালনা পর্ষদের ঝুঁকি ব্যবস্থাপনা কমিটির চেয়ারম্যান এবং অডিট কমিটির সদস্য হিসেবে দায়িত্ব পালন করেন। তিনি একজন টেক্সটাইল ইঞ্জিনিয়ার এবং বাংলাদেশের স্বনামধন্য শিল্পপতি। সংবাদ বিজ্ঞপ্তি।

 

 

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close