reporterঅনলাইন ডেস্ক
  ২৩ জুন, ২০২১

শতভাগ ডিসকাউন্টে ৫০০ রেফ্রিজারেটর দিচ্ছে সিঙ্গার

ঈদুল আজহায় গ্রাহকদের রেফ্রিজারেটরের প্রয়োজনীয়তার কথা বিবেচনায় রেখে দেশের শীর্ষ স্থানীয় কনজ্যুমার ইলেকট্রনিকস ও হোমঅ্যাপ্লায়েন্স প্রতিষ্ঠান সিঙ্গার বাংলাদেশ লিমিটেড সম্প্রতি ‘সিঙ্গার ঈদ আনন্দ অফার’ শীর্ষক এক বিশেষ ক্যাম্পেইন শুরু করেছে। এই ক্যাম্পেইনের অধীনে এখন পর্যন্ত ৪৫ জন ক্রেতা রেফ্রিজারেটর বা ফ্রিজার কিনে সম্প্রতি ১০০ শতাংশ ছাড় পেয়েছেন, অর্থাৎ তারা একেবারে বিনামূল্যেই পণ্যটি পেয়েছেন। এই ক্যাম্পেইন চলাকালীন ৫০০ রেফ্রিজারেটর ক্রেতা ১০০% ডিসকাউন্ট পাবেন।

এছাড়াও এখন পর্যন্ত ৩৬ জন রেফ্রিজারেটর ক্রেতা প্রতিদিন কুপন ড্রয়ের মাধ্যমে বিনামূল্যে জিতে নিয়েছেন এয়ারকন্ডিশনার, ওয়াশিং মেশিন, মাইক্রোওয়েভ ওভেন এবং গ্রাইন্ডারের মতো পণ্য। রেফ্রিজারেটর বা ফ্রিজার কেনার ক্ষেত্রে একজন ক্রেতা শতভাগ ছাড় পাওয়ার পাশাপাশি এসি, ওয়াশিং মেশিন, মাইক্রো ওয়েভ ওভেন এবং গ্রাইন্ডার জেতারও সুযোগ পাবেন। এই ক্যাম্পেইনের আওতায়, ক্রেতারা সাইড বাই সাইড রেফ্রিজারেটর কেনার ক্ষেত্রে ব্যবহৃত রেফ্রিজারেটর এক্সচেঞ্জ করার মাধ্যমে ১৫ হাজার টাকা পর্যন্ত ছাড় উপভোগ করতে পারবেন। ক্রেতাদের আর্থিক ব্যবস্থাপনাকে সহজ করার লক্ষ্যে সিঙ্গার রেফ্রিজারেটরের কেনার ক্ষেত্রে সর্বনিম্ন ২ হাজার টাকা মাসিক কিস্তির সুযোগ দিচ্ছে।

সিঙ্গারের রয়েছে বিশাল পরিসরের রেফ্রিজারেটর এবং ফ্রিজার, যার মধ্যে রয়েছে সাইড বাই সাইড, নো-ফ্রস্ট, ডিরেক্ট কুল, ভিসিকুলার রেফ্রিজারেটরসহ ৪০টিরও বেশি মডেল। এ পণ্যগুলোর সঙ্গে থাকছে দশ বছরের কম্প্রেসার ওয়ারেন্টি। সংবাদ বিজ্ঞপ্তি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close