নিজস্ব প্রতিবেদক

  ০১ অক্টোবর, ২০২০

আকর্ষণীয় ভ্রমণ প্যাকেজ ঘোষণা করেছে নভোএয়ার

দেশের ভ্রমণপিপাসুদের সাশ্রয়ী মূল্যে ভ্রমণের জন্য শীতকালীন আকর্ষণীয় ভ্রমণ প্যাকেজ ঘোষণা করেছে বেসরকারি বিমান সংস্থা নভোএয়ার। প্যাকেজের আওতায় ঢাকা থেকে কক্সবাজারে জনপ্রতি সর্বনিম্ন ১৭৭৭ টাকার মাসিক কিস্তি এবং দেশের যেকোনো প্রান্ত থেকে জনপ্রতি সর্বনিম্ন ২ হাজার ৬৬৬ টাকায় এই প্যাকেজে ভ্রমণ করা যাবে।

সংবাদ বিজ্ঞপ্তিতে নভোএয়ার জানায়, ভ্রমণপিপাসুদের এই সুবিধা দিতে দেশের ১৯টি শীর্ষ বেসরকারি ব্যাংকের কার্ড ব্যবহারকারীরা বিনাসুদে ছয় মাসের সহজ কিস্তিতে এই প্যাকেজে ভ্রমণ করতে পারবেন। প্যাকেজের ভেতর বিমান, হোটেল ভাড়া, বিমানবন্দর থেকে হোটেল যাওয়া-আসা, সকালের নাশতার ব্যবস্থাও রয়েছে।

নভোএয়ার জানায়, কক্সবাজারের প্যাকেজে রয়েল টিউলিপ পার্ল বিচ রিসোর্ট, সায়মন বিচ রিসোর্ট, ওশান প্যারাডাইজ হোটেল অ্যান্ড রিসোর্ট, লং বিচ হোটেল, উইন্ডি ট্যারেস বুটিক হোটেল, বেস্ট ওয়েস্টার্ন হেরিটেজ, নিসর্গ হোটেল অ্যান্ড রিসোর্ট, গ্রেস কক্স স্মার্ট হোটেল এবং প্রাসাদ প্যারাডাইজ হোটেল অ্যান্ড রিসোর্টে এই প্যাকেজের আওতায় থাকার সুবিধা রয়েছে। এ ছাড়া ঢাকা থেকে সিলেটে জনপ্রতি সর্বনিম্ন ১৫১৫ টাকার মাসিক কিস্তিতে এই প্যাকেজে ভ্রমণ করা যাবে। হোটেল রোজভিউ ও হোটেল নুরজাহান গ্র্যান্ডে এই প্যাকেজের আওতায় থাকার সুবিধা রয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close