তথ্যপ্রযুক্তি ডেস্ক

  ২৯ জানুয়ারি, ২০২৩

সাশ্রয়ী মূল্যে নতুন ফোন বেনকো ভি৯০

ইননো মোবাইল ফোন ব্র্যান্ড বেনকো মধ্য প্রাচ্য, দক্ষিণ ও দক্ষিণ-পূর্ব এশিয়ায় তার ভি সিরিজের নতুন ফোন বেনকো ভি৯০ বাজারে নিয়ে এসেছে। তরুণ প্রজন্মকে সাশ্রয়ী মূল্যে এ স্মার্টফোন সরবরাহ করা হবে।

বেনকো ভি৯০ নতুন স্মার্টফোনটি ৬.৮২ ইঞ্চি এইচডি প্লাস মেগা ডিসপ্লে, এআই ট্রিপল রিয়ার ক্যামেরা এবং ৭ গিগাবাইট র‌্যাম (৩ গিগাবাইট ভার্চুয়াল র‌্যামসহ) ফিচার সমৃদ্ধ।

এটি অ্যান্ড্রয়েড ১২ অপারেটিং সিস্টেমের সঙ্গে আসে এবং এটি ১.৬ গিগাহার্টজ অক্টাকোর প্রসেসর দ্বারা চালিত। যা উচ্চ কর্মক্ষমতা এবং নির্ভরযোগ্যতা নিশ্চিত করে। স্মার্টফোনটি তার মেমরি এবং স্টোরেজের ওপর নির্ভর করে দুটি সংস্করণে আসে। প্রথম সংস্করণে ৭ জিবি র‌্যাম (৩ জিবি ভার্চুয়াল র‌্যামসহ) ও ৬৪ জিবি স্টোরেজ রয়েছে।

আরো একটি সংস্করণে ১২৮জিবি পর্যন্ত রম রয়েছে। এছাড়া রয়েছে ৫০০০ অ্যাম্পিয়ার ব্যাটারি, যা দিয়ে একজন কাস্টমার তার প্রয়োজনীয় সব কাজ সম্পন্ন করতে পারবেন।

স্ট্যান্ড-আউট ফিচার মধ্যে ফোনটিতে একটি পিক্সেল সনি সেন্সর এবং কম আলোর ফটোগুলোর জন্য বড় অ্যাপারচারসহ ১৬ এমপি ট্রিপল রিয়ার ক্যামেরা দিয়ে সজ্জিত। প্রতিদিনের শুটিংয়ের অভিজ্ঞতা বাড়াতে আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স, গুগল লেন্স এবং ধীর গতির ভিডিওসহ অনেকগুলো অতিরিক্ত বৈশিষ্ট্য নিয়ে আসে।

জানুয়ারির প্রথম সপ্তাহে বাংলাদেশের সব মোবাইল মার্কেটে পাওয়া যাবে ফোনটি। যার মূল্য নির্ধারণ করা হয়েছে ১০৬৯৯ টাকা।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close