তথ্যপ্রযুক্তি ডেস্ক

  ২৬ জুন, ২০২২

নতুন স্মার্টফোন আনল ওয়ালটন

নতুন মডেলের স্মার্টফোন নিয়ে এলো ওয়ালটন। মডেল ‘প্রিমো আর নাইন’। আছে সুদৃশ্য ডিসপ্লে, শক্তিশালী র‌্যাম ও ব্যাটারি, এআই ট্রিপল ক্যামেরা ও আধুনিক সব ফিচার। অনলাইন ক্রয়ে থাকছে বিশেষ ডিসকাউন্ট ও সুবিধা।

তবে ‘তুফানি সেল’ ক্যাম্পেইনে ওয়ালটন গ্রুপের ই-কমার্স প্ল্যাটফরম ই-প্লাজা এবং ওয়ালকার্ট (walcart.com) থেকে ফোনটি কিনলে ছাড় থাকছে ১ হাজার ৫০৯ টাকা। এ ছাড় থাকছে ১ জুলাই পর্যন্ত। ‘নগদ’ দিয়ে ওয়ালকার্ট থেকে কিনলে বাড়তি ১০ শতাংশ ক্যাশব্যাক (সর্বোচ্চ ৪০০ টাকা) এবং ফ্রি হোম ডেলিভারি পাওয়া যাবে।

ওয়ালটন মোবাইলের ক্রিয়েটিভ অ্যান্ড কমিউনিকেশন্সের ইনচার্জ হাবিবুর রহমান তুহিন জানান, ‘প্রিমো আর নাইন’ মডেলটি অরোরা গ্রিন এবং ম্যাগনেটিক ব্ল্যাক রঙে পাওয়া যাচ্ছে। বৈশিষ্ট্য ১৯.৫:৯ অ্যাসপেক্ট রেশিওর ৬.৫২ ইঞ্চির এইচডি প্লাস ডিউ-ড্রপ ডিসপ্লে। আইপিএস ইনসেল প্রযুক্তির পর্দার রেজল্যুশন ১৬০০ বাই ৭২০ পিক্সেল। অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেমে পরিচালিত ১.৮ গিগাহার্জ গতির শক্তিশালী হেলিও জি-২৫ অক্টাকোর প্রসেসর। ১২ ন্যানোমিটার ফিনফিট এবং হাইপারইঞ্জিন টেকনোলজি। গ্রাফিক্সে আছে পাওয়ার ভিআর জিই-৮৩২০। ৩ গিগাবাইট এলপিডিডিআর ফোর র‌্যাম এবং ৩২ গিগাবাইট ইন্টারন্যাল স্টোরেজ। ১২৮ গিগাবাইট মাইক্রো এসডি কার্ড সুবিধা।

ক্যামেরা : মডেলটির বিশেষ ফিচার ক্যামেরা। ফোনে আছে এলইডি ফ্ল্যাশসহ ১.৮ অ্যাপারচার সমৃদ্ধ এআই ট্রিপল (তিন) ক্যামেরা সেটআপ। যার প্রধান সেন্সরটি ১৩ মেগাপিক্সেলের। সেলফির জন্য আছে ২.০ অ্যাপারচারের ৮ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। দুই ক্যামেরায় ফুল এইচডি রেজল্যুশনের ভিডিও ধারণ করা যায়। ক্যামেরা ফিচারের মধ্যে আছে পিডিএএফসহ অটোফোকাস, প্রো মোড, ম্যাক্রো, ৫-পি লেন্স, পোরট্রেইট, ফোরএক্স ডিজিটাল জুম, হোয়াইট ব্যালেন্স, জিফ, সেলফ টাইমার, টাচ ফোকাস, ফিঙ্গার ক্যাপচার, স্লো মোশন, টাইমণ্ডল্যাপস, প্যানোরামা, ফিল্টার, নাইট, বিউটি মোড, ব্র্যান্ড ওয়াটার মার্ক, ইন্টেলিজেন্ট স্ক্যানিং সুবিধা। ব্যাটারি পাওয়ার ব্যাকআপে আছে ইউএসবি টাইপ সি পোর্টসহ ৫০০০ মিলিঅ্যাম্পিয়ার লি-পলিমার ব্যাটারি। বিশেষ সুবিধার মধ্যে আছে ফেস আনলক, ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, ফুল এইচডি ভিডিও প্লেব্যাক, রেকর্ডিংসহ এফএম রেডিও, ডার্ক মোড, স্মার্ট টাচ, জেসচার নেভিগেশন, ভিওএলটিই বা ভোল্টি সাপোর্টসহ থ্রি ইন ওয়ান ডুয়াল ফোরজি সিম সøট, ওটিএ, ওটিজি ও অ্যান্ড্রয়েড অটো।

ওয়ালটন ডিজি-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের নিজস্ব কারখানায় তৈরি এই স্মার্টফোনে ৩০ দিনের বিশেষ রিপ্লেসমেন্ট সুবিধাসহ থাকবে এক বছরের বিক্রয়োত্তর সেবা। দাম ১১ হাজার ৯৯৯ টাকা।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close