তথ্যপ্রযুক্তি ডেস্ক

  ১১ জানুয়ারি, ২০২২

তথ্যপ্রযুক্তিতে দক্ষ জনবল গড়তে স্টেপ অ্যাহেডের কম্পিউটার প্রশিক্ষণ

তথ্যপ্রযুক্তিতে দক্ষ জনবল গড়া ও আত্মকর্মসংস্থানের লক্ষ্যে বিনামূল্যে কম্পিউটার প্রশিক্ষণ কোর্সের ব্যবস্থা করেছে শিশু-কিশোরদের স্বেচ্ছাসেবী সংগঠন স্টেপ অ্যাহেড বাংলাদেশ (এসএবি) এবং আইওএম (আইটি অ্যান্ড এডুকেশন)।

গত বুধবার সকালে মৌলভীবাজারের কুলাউড়া পৌরসভা মিলনায়তনে কোর্সের উদ্বোধন করেন প্রধান অতিথি কুলাউড়া পৌরসভার মেয়র অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ। উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কুলাউড়া সরকারি কলেজের অবসরপ্রাপ্ত অধ্যক্ষ সৌম্য প্রদীপ ভট্টাচার্য সজল, ইয়াকুব তাজুল মহিলা ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ এমদাদুল ইসলাম ভুট্টু, কুলাউড়া উপজেলার সহকারী প্রোগ্রামার সেলিম বাবু ও সফি আহমদ চৌধুরী জুয়েল। বক্তারা স্টেপ অ্যাহেড বাংলাদেশের সমাজসেবামূলক মানবিক ও মহতী উদ্যোগের ভূয়সী প্রশংসা করেন।

স্কুলের শিশু-কিশোরদের সংগঠন স্টেপ অ্যাহেড সমাজে পিছিয়ে পড়া দরিদ্র জনগোষ্ঠীকে সহায়তার জন্য বিভিন্ন সমাজকল্যাণমূলক কর্মকাণ্ডের সঙ্গে যুক্ত রয়েছে। এরই ধারাবাহিকতায় কুলাউড়া উপজেলায় এবারই প্রথম তারা ফ্রি কম্পিউটার প্রশিক্ষণ কোর্সের আয়োজন করেছে।

অনুষ্ঠানে আরো বক্তব্য দেন স্টেপ অ্যাহেডের ওয়াসিক আহনাফ চৌধুরী, আদিব আহনাফ চৌধুরী এবং আইওএম লার্নিংয়ের শাকিল চৌধুরী প্রমুখ। সংবাদ বিজ্ঞপ্তি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close