তথ্যপ্রযুক্তি ডেস্ক

  ০১ ডিসেম্বর, ২০২১

ভার্চুয়াল ট্যুরের মাধ্যমে প্রপার্টি দেখার সুযোগ

অনলাইনে প্রপার্টি ক্রয়-বিক্রয়ের সুবিধা দিচ্ছে বিপ্রপার্টি। যেখানে ভিডিও ট্যুর এবং ভার্চুয়াল ট্যুরের মাধ্যমেও প্রপার্টি দেখার সুযোগ মিলছে।

এক বিজ্ঞপ্তিতে বিপ্রপার্টি জানিয়েছে, নির্মাণাধীন প্রপার্টি থেকে শুরু করে ব্যবহৃত ও রেডি ফ্ল্যাট, গ্রাহকদের জন্য বর্তমানে বিপ্রপার্টির লিস্টিং ডেটাবেইসে রয়েছে প্রায় পাঁচ লাখ প্রপার্টি। ফলে প্রপার্টির বিশাল এই তালিকা থেকে গ্রাহকরা তাদের পছন্দের লোকেশনে সুবিধাজনক বাজেটে প্রপার্টি কেনার সুযোগ পাচ্ছেন। তবে শুধু প্রপার্টি ক্রয়ই নয়, ব্যক্তিগতভাবে নির্মিত প্রপার্টি বিক্রয়ের জন্য বিপ্রপার্টির তালিকায় রয়েছে হাজারো সম্ভাব্য ক্রেতা। আর তাই বাজেটের মধ্যে পছন্দের লোকেশনে প্রপার্টি কেনা বা ভাড়া নেওয়ার ক্ষেত্রে গ্রাহকদের সম্পূর্ণ সহায়তা প্রদান করছে এই প্রতিষ্ঠানটি। ফ্ল্যাট ক্রয়-বিক্রয় এবং ভাড়া দেওয়ার পাশাপাশি রেসিডেন্সিয়াল এবং কমার্শিয়াল স্পেসের জন্য প্লট ক্রয়-বিক্রয়েও বিপ্রপার্টিতে রয়েছে অসংখ্য প্রপার্টির তালিকা।

প্রপার্টি ক্রয়ের ক্ষেত্রে সহজ শর্তে এবং দ্রুত সময়ে হোম লোন নেওয়ার ব্যবস্থা করতে বিপ্রপার্টি বেশ কয়েকটি শীর্ষস্থানীয় আর্থিক প্রতিষ্ঠানের সঙ্গে চুক্তিবদ্ধ রয়েছে এবং গ্রাহকদের আর্থিক সহায়তা প্রদানের জন্য বিশেষ সুবিধার ব্যবস্থাও করছে। এ ছাড়া ঘরের ইন্টেরিয়র ডিজাইন করাসহ প্রয়োজনীয় যেকোনো বিষয়ে সেরা সার্ভিস দিতে প্রতিষ্ঠানটি নিত্যনতুন বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করে চলছে।

বিপ্রপার্টি গ্রাহকদের সুবিধার কথা বিবেচনা করে অনলাইনে প্রপার্টি ক্রয়-বিক্রয় এবং ভাড়া দেওয়ার জন্য ওয়েবসাইটের পাশপাশি মোবাইল অ্যাপও নিয়ে আসে। ফলে গ্রাহকদের এখন আর শহরের অলিগলি ঘুরে বাসা খুঁজতে হচ্ছে না। বরং, ঘরে বসে এবং কোনো তৃতীয় পক্ষের ওপর নির্ভর না করে এই কাজটি করতে পারছেন খুব সহজ ভাবে। সুবিধাজনক সময়ে গ্রাহকরা এখন নিজেরাই বিপ্রপার্টির ওয়েবসাইট অথবা মোবাইল অ্যাপের মাধ্যমে তাদের চাহিদামতো প্রপার্টি খুঁজে নিতে পারছেন। এমনকি প্রপার্টি বিক্রেতারাও যদি তাদের কাক্সিক্ষত প্রপার্টি বিক্রি করতে চান, সেক্ষেত্রে বিপ্রপার্টির ওয়েবসাইট অথবা অ্যাপে গিয়ে তাদের প্রপার্টি লিস্টিং করতে পারেন।

প্রপার্টি ক্রয়-বিক্রয়, ভাড়া দেওয়া ছাড়াও প্রপার্টির দলিলপত্র যাচাই-বাছাইবিষয়ক কাজেও সম্পূর্ণ ফ্রিতে সেবা দিচ্ছে বিপ্রপার্টি। প্রপার্টির দলিলপত্র যাচাই, আইনি পরামর্শসহ দ্রুত সময়ে প্রপার্টি হস্তান্তর এবং চুক্তি সম্পন্ন করার জন্য আবাসন খাতে বিপ্রপার্টি বিশেষ সুনাম অর্জন করেছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close