তথ্যপ্রযুক্তি ডেস্ক

  ২৭ অক্টোবর, ২০২১

আইফোন ১৩ সিরিজ নিয়ে এলো গ্রামীণফোন

আইফোনের সর্বশেষ সিরিজ ‘আইফোন ১৩’ নিয়ে এসেছে গ্রামীণফোন। যার মধ্যে রয়েছে আইফোন ১৩ প্রো, আইফোন ১৩ প্রো ম্যাক্স, আইফোন ১৩ এবং আইফোন ১৩ মিনি।

আগাগোড়া নতুন আঙ্গিকে সাজানো আইফোন ১৩ প্রো এবং আইফোন ১৩ প্রো ম্যাক্স ব্যবহারকারীদের দেবে আইফোনের সর্বকালের সেরা প্রো ক্যামেরা সিস্টেম, প্রো-মোশান সমৃদ্ধ সুপার রেটিনা এক্সডিআর ডিসপ্লে, উন্নত ব্যাটারি লাইফ এবং অ্যাপলের ডিজাইনকৃত ফাইভ-কোর জিপিইউ সংবলিত এ১৫ বায়োনিক চিপ।

মসৃণ এবং টেকসই ডিজাইনের আইফোন ১৩ ও আইফোন ১৩ মিনি ব্যবহারকারীদের দেবে আইফোনের সর্বকালের সেরা ডুয়াল ক্যামেরা সিস্টেম এবং শক্তিশালী এ১৫ বায়োনিক চিপ।

গ্রামীণফোন বর্তমানে আইফোন ১৩ সিরিজের প্রি-অর্ডার নিচ্ছে। প্রি-অর্ডারের ক্ষেত্রে থাকছে ৩৬ মাস পর্যন্ত নির্দিষ্ট ব্যাংকের ক্রেডিট কার্ডে ০ শতাংশ ইএমআইতে কেনার সুবিধা, ফ্রি ১৪ জিবি ৪জি ইন্টারনেট (মেয়াদ ১৪ দিন), জিপি গিফট আইটেম, জিপি স্টার প্ল্যাটিনাম প্লাস স্ট্যাটাস এবং বিভিন্ন জিপি স্টার পার্টনারের ডিসকাউন্ট কুপন। এছাড়াও থাকছে ডিভাইস ইন্স্যুরেন্স সাবস্ক্রিপশনে ২০ শতাংশ ডিসকাউন্ট এবং স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক ক্রেডিট কার্ডে ইএমআই ক্যাশব্যাক অফার। প্রি-অর্ডারের মূল্যসহ বিস্তারিত তথ্য জানা যাবে গ্রামীণফোনের grameenphone.com ওয়েবসাইট থেকে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close