তথ্যপ্রযুক্তি ডেস্ক

  ২১ জুন, ২০২১

ফ্ল্যাগশিপ কিলার রিয়েলমি জিটি ৫-জি এখন বাজারে

গ্লোবাল লঞ্চ ইভেন্টের মাধ্যমে বিশ্বের সবচেয়ে দ্রুতবর্ধনশীল স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি। বৈশ্বিক বাজারে নিয়ে এলো ফ্ল্যাগশিপ কিলার ফোন রিয়েলমি জিটি ৫জি এবং তিনটি নতুন এআইওটি পণ্য রিয়েলমি ওয়াচ ২, ওয়াচ ২ প্রো এবং রিয়েলমি টেকলাইফ রোবট ভ্যাকুয়াম। রিয়েলমি তাদের নতুন উন্নত এআইওটি কৌশল উন্মেচন করেছে।

জিটি ৫জি প্রবর্তনের মধ্য দিয়ে রিয়েলমি বিশ্বব্যাপী মিড ও হাই অ্যান্ড স্মার্টফোন সেগমেন্টে প্রবেশ করেছে এবং তরুণ ব্যবহারকারীদের স্মার্টফোনের অন্তহীন সুবিধা উপভোগ করার সুযোগ করে দিয়েছে। তাছাড়া রিয়েলমির নতুন এআইওটি লাইন টেকলাইফের ভবিষ্যতের ফ্ল্যাগশিপ পণ্যগুলো এই অভিজ্ঞতাকে অন্য মাত্রা প্রদান করবে। গতি-অনুপ্রাণিত নান্দনিকতা, বজ্রের মতো শক্তি ও টেকসই পারফরম্যান্সের এক দুর্দান্ত সংমিশ্রণ রিয়েলমি জিটি। গ্র্যান্ড ট্যুরিং (জিটি) অভিজ্ঞতার মূল নির্যাস দ্বারা অনুপ্রাণিত হয়ে তৈরি করা হয়েছে এই স্মার্টফোনের ডিজাইন। নান্দনিক একটি ৫জি ফোন এর সব আকর্ষণীয় এবং সুবিধাজনক বৈশিষ্ট্যের কারণে দীর্ঘ সময়ের জন্য উচ্চ গতি এবং দুর্দান্ত পারফরম্যান্স বজায় রাখবে স্মার্টফোনটি। রিয়েলমি জিটি ৫জি মিড এবং হাই অ্যান্ড ফ্ল্যাগশিপ ফোনের সেগমেন্টে নতুন মানদ- তৈরি করবে।

রিয়েলমি জিটিতে আছে কোয়ালকমের সবচেয়ে শক্তিশালী হাই অ্যান্ড চিপসেট স্ন্যাপড্রাগন ৮৮৮সহ প্রিমিয়াম গতির অনুপ্রেরণামূলক নকশা এবং টেকসই পারফরম্যান্সের জন্য একটি স্টেইনলেস স্টিল কুলিং সিস্টেম। সঙ্গে থাকছে ১২০ হার্টজ রিফ্রেশ রেটের সুপার অ্যামোলেড ডিসপ্লে, ৬৫ ওয়াটের সুপার ডার্ট চার্জার। এই ফ্ল্যাগশিপ স্মার্টফোনে আরো রয়েছে ১২ জিবি র‌্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ সুবিধা। তাছাড়া অন্যান্য আকর্ষণীয় বৈশিষ্ট্যর মধ্যে আছে ডুয়াল লাইট সেন্সর, কানেক্টিভিটি সুবিধা, ফ্ল্যাগশিপ ক্যামেরা, মনোমুগ্ধকর অডিও এবং জিটি মোড।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close