তথ্যপ্রযুক্তি ডেস্ক

  ০৭ এপ্রিল, ২০২১

ভিএসসিওকে কিনতে চাইছে পিন্টারেস্ট

সামাজিক মাধ্যম সাইটের তালিকায় ওপরের দিকে যেতেই হয়তো ছবি ও ভিডিও সম্পাদনা অ্যাপ ‘ভিএসসিও’ কিনতে চাইছে পিন্টারেস্ট। কিন্তু এ ব্যাপারে এখনো আনুষ্ঠানিকভাবে কিছু জানায়নি কোনো প্রতিষ্ঠানই। কত দামে বা কী ধরনের শর্তে ভিএসসিওকে পিন্টারেস্ট কিনতে চাইছে, তা এখনো জানা যায়নি। ধারণা করা হচ্ছে, হয়তো ইনস্টাগ্রামের মতো কোনো সেবা দেওয়া সম্ভব হবে মালিকানা হাতবদলের ফলে। সম্প্রতি খবরটি সম্পর্কে জানিয়েছে মার্কিন দৈনিক নিউ ইয়র্ক টাইমস।

নিজেদের প্রতিবেদনে নিউ ইয়র্ক টাইমস বলছে, পিন্টারেস্ট এখনো অধিকাংশ ক্ষেত্রে পরিকল্পনা ও আয়োজনের জন্য সুপরিচিত। অন্যদিকে, ভিএসসিও বর্তমানে ‘ভিএসসিও গার্লস’ মিমের জন্য বিখ্যাত। সাম্প্রতিক খবর প্রসঙ্গে এক বিবৃতিতে ভিএসসিও মালিক ‘ভিজুয়াল সাপ্লাই কোম্পানি’ বলছে, ‘আমরা সব সময় বিভিন্ন সৃজনশীল খাতের ভিন্ন ভিন্ন প্রতিষ্ঠানের সঙ্গে বৈঠক করে থাকি এবং আমরা গুজব ও ধারণা নিয়ে মন্তব্য করি না।’

‘আমাদের মনোযোগ প্রথমে এবং সব সময়ই ভিএসসিওর ব্যবসাকে কেন্দ্র করে। মাত্রই দশ বছর পার করেছি আমরা, এখন আমরা সামনের সুযোগ এবং সব জায়গায় নির্মাতাদের বাড়তে থাকা প্রয়োজন মেটাতে আরো আত্মবিশ্বাসী’ যোগ করেছে ভিএসসিও। প্রতিষ্ঠানটি জানিয়েছে, তারা এ বছর নির্মাতাদের একত্রে কাজ করার সুযোগ করে দেবে, ভিএসসিওর মাধ্যমে কীভাবে তারা অর্থ আয় করতে পারেন তা-ও খুঁজে দেখা হবে। মোবাইল ডিভাইস থেকেই যাতে আরো সহজে তৈরি করা যায় সেজন্য মাল্টিমিডিয়া টুল ক্রমাগত বাড়াচ্ছে বলে উল্লেখ করেছে প্রতিষ্ঠানটি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close