এস এম রাফিপ্রতিদিনের সংবাদ ডেস্ক

  ০৩ জুন, ২০২৩

মা ও দুই ছেলেসহ সড়কে নিহত ৪

চট্টগ্রামের আনোয়ারায় বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে অটোরিকশার যাত্রী মা ও দুই ছেলের মর্মান্তিক মৃত্যু হয়েছে, আহত হয়েছে তার এক মেয়ে। ভোলার বোরহানউদ্দিনে ট্রাক চাপায় এক স্কুলছাত্র নিহত হয়েছে। প্রতিনিধিদের পাঠানো খবর :

আনোয়ারা (চট্টগ্রাম) : কর্ণফুলী উপজেলার বড়উঠান ইউনিয়নের ডাকপাড়া এলাকার পিএবি সড়কে বাস ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে মা-ছেলেসহ একই পরিবারের ৩ জন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরো ১ জন। নিহতরা হলেন- পটিয়া উপজেলা জিরি ইউনিয়নের মল্লা পাড়া এলাকার শফিউল আলমের স্ত্রী কহিনুর আকতার ও তার দুই ছেলে মানিক ও মিরাজ। গুরুতর আহত হয়ে চট্টগ্রাম মেডিকেলে ভর্তি আছেন মেয়ে সুমাইয়া। জানা গেছে, কহিনুর ছেলেমেয়েদের পরীক্ষা শেষ হওয়ায় আনোয়ারা উপজেলার বারশত ইউনিয়নের গুনদ্বীপ এলকায় বাপের বাড়িতে বেড়াতে যাচ্ছিলেন। পথেই এই দুর্ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শীরা বলেন, শহরগামী বাস (চট্টমেট্রো জ-১১-০৭৫৮) ও বিপরীত দিক থেকে আসা সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশাটি দুমড়ে মুড়ড়ে যায় এবং ঘটনাস্থলেই মা কহিনুর আক্তার নিহত হন। স্থানীয়রা তার তিন সন্তানকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে সেখানে ২ ছেলের মৃত্যু হয়। স্থানীয়রা ধাওয়া করে বড়উঠান পেট্রোল পাম্প এলাকায় বাসটি আটক করলেও চালক পালিয়ে যায়। আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মির্জা মুহাম্মদ হাছান বলেন, পুলিশ ৩ জনের লাশ উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

বোরহানউদ্দিন (ভোলা) : ভোলার বোরহানউদ্দিনে মো. তাহরিম (১১) নামে ৬ষ্ঠ শ্রেণির এক ছাত্র বাইসাইকেলে যাওয়ার পথে ট্রাক চাপায় নিহত হয়েছে। বৃহস্পতিবার (১ জুন) সন্ধ্যা ৬ টার দিকে উপজেলা সড়কের খেয়াঘাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। সে পৌর ৭নং ওয়ার্ডের বাসিন্দা ও বোরহানউদ্দিন বাজারের কাপড় ব্যবসায়ী বাদল খলিফার ছেলে। তাহরিম কুতুবা মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থী। পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, ইট বোঝাই একটা ট্রাক্টর বোরহানউদ্দিন বাজারের দিকে যাওয়ার সময় বাইসাইকেলযোগে বিপরীত দিক থেকে আসা তাহরিমকে ধাক্কা দেয়। এসময় ট্রাকের ডান পাশে লেগে পেছনের চাকায় পিষ্ট হয়। তাৎক্ষণিকভাবে স্থানীয়রা উদ্ধার করে বোরহানউদ্দিন হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। বোরহানউদ্দিন থানার অফিসার ইনচার্জ মো. মনির হোসেন মিয়া জানান, এ ব্যাপারে একটি অপমৃত্যুর মামলা হয়েছে। নিহতের পরিবারের কোনো অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়া পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close